৮৯ টাকায় অ্যামাজন প্রাইম মোবাইল এডিশন! সৌজন্যে এয়ারটেল, থাকছে ডেটা প্যাকের সুবিধাও

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের একটি ১৯৯ টাকার মাসিক প্ল্যান রয়েছে মোবাইল ইউজারদের জন্য। অনুমান, সেই সাবস্ক্রিপশনকে টেক্কা দিয়ে বাজার ধরতেই কম খরচে নতুন সাবস্ক্রিপশন এনেছে অ্যামাজন প্রাইম ভিডিও।

৮৯ টাকায় অ্যামাজন প্রাইম মোবাইল এডিশন! সৌজন্যে এয়ারটেল, থাকছে ডেটা প্যাকের সুবিধাও
৮৯ টাকার প্ল্যান ছাড়াও রয়েছে আরও বেশ কয়েকটি রিচার্জ প্ল্যান।
Follow Us:
| Updated on: Jan 13, 2021 | 2:32 PM

নতুন বছরে গ্রাহকদের জন্য সুখবর আনল অ্যামাজন প্রাইম এবং এয়ারটেল। টেলিকম সংস্থার সঙ্গে জুটি বেঁধে এবার ভারতের গ্রাহকদের জন্য মাত্র ৮৯ টাকায় অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন সাবস্ক্রিপশন লঞ্চ করেছে অ্যামাজন। বিশ্বব্যাপী কানেকশন রয়েছে অ্যামাজন প্রাইমের। তবে সমস্ত দেশের মধ্যে ভারতের গ্রাহকরাই প্রথম এই সাবস্ক্রিপশন পেতে চলেছেন।

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের একটি ১৯৯ টাকার মাসিক প্ল্যান রয়েছে মোবাইল ইউজারদের জন্য। অনুমান, সেই সাবস্ক্রিপশনকে টেক্কা দিয়ে বাজার ধরতেই কম খরচে নতুন সাবস্ক্রিপশন এনেছে অ্যামাজন প্রাইম ভিডিও। আজ অর্থাৎ ১৩ জানুয়ারি দুপুর ২টো থেকে চালু হয়েছে এই সাবস্ক্রিপশন। অতএব এখনই সাইন ইন করতে পারেন ইউজাররা। অ্যামাজনের প্রাইভ ভিডিও এডিশনের সব কনটেন্ট দেখতে পাবেন ইউজাররা।

ইউজারদের জন্য থাকবে ৩০ দিনের ফ্রি-ট্রায়াল প্রসেস। ৮৯ টাকার প্ল্যান ছাড়াও রয়েছে আরও বেশ কয়েকটি রিচার্জ প্ল্যান। সেক্ষেত্রে অ্যাম্যাজন প্রাইম ভিডিও মোবাইল ইন্ডিশনের সাবস্ক্রিপশন ছাড়াও থাকবে ডেটা প্যাক পাওয়ার সুবিধে।

একনজরে দেখে নেওয়া যাক এয়ারটেল এবং অ্যামাজন প্রাইম ভিডিওর নতুন রিচার্জ প্ল্যান-

৮৯ টাকার প্ল্যান- এক্ষেত্রে ইউজাররা প্রাইম ভিডিও মোবাইল এডিশনের সঙ্গে পাবেন ৬ জিবি ডেটা। ভ্যালিডিটি ২৮ দিন।

১৩১ টাকার প্ল্যান- এক্ষেত্রে ৩০ দিনের জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাওয়া যাবে।

২৯৯ টাকার প্ল্যান- এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে ইউজাররা প্রাইম ভিডিও মোবাইল এডিশনের সঙ্গে পাবেন আনলিমিটেড কল এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা। রিচার্জ প্ল্যানের মেয়াদ ২৮ দিন।

৩৪৯ টাকার প্ল্যান- এক্ষেত্রে ইউজাররা পাবেন অ্যামাজন প্রাইম মেম্বারশিপ। সঙ্গে পাবেন আনলিমিটেড কলের পরিষেবা। আর দিনে ২ জিবি করে ডেটা। প্যাকের ভ্যালিডিটি ২৮ দিন।

অ্যামাজন প্রাইমের মেম্বারশিপ নিতে চান বা উপভোগ করতে চান মোবাইল এডিশন, এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ কিংবা দোকান থেকে ইউজাররা রিচার্জ করে নিতে পারবেন সাবস্ক্রিপশন প্ল্যান।