প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজনের ‘গ্রেট রিপাবলিক ডে সেল’, থাকছে আকর্ষণীয় ছাড়

প্রায় চার হাজার ইলেকট্রনিক্স জিনিসের উপর ছাড় দেওয়া হবে অ্যামাজনের গ্রেট রিপাবলিক সেলে।

প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে অ্যামাজনের 'গ্রেট রিপাবলিক ডে সেল', থাকছে আকর্ষণীয় ছাড়
ভিডিও গেমের ক্ষেত্রেও ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে অ্যামাজনের এই সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2021 | 12:31 PM

প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ‘গ্রেট রিপাবলিক ডে সেল’ আনতে চলেছে অনলাইন শপিং রিটেল অ্যামাজন। সেল শুরু হবে আগামী ২০ জানুয়ারি থেকে। স্মার্টফোন, টিভি-সহ বিভিন্ন ইলেকট্রনিক্স জিনিসের উপর থাকবে আকর্ষণীয় ছাড়। অফার থাকবে আরও অনেক কিছুতেই। যাঁরা প্রাইম মেম্বার তাঁরা ১৯ জানুয়ারি থেকেই অফার পাবেন। স্মার্টফোনে (আপটু ৪০%), ইলেকট্রনিক্স এবং অ্যাকসেসরিজের ক্ষেত্রে (আপটু ৬০%) এবং অ্যামাজন ইকো, ফায়ার টিভি-তে (আপটু ৪০%) ছাড় পাওয়া যাবে। এসবিআই, বাজাজ ফিনসার্ভ এবং অ্যামাজন পে ও আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকলে আরও বেশি ছাড় পাওয়া যাবে।

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলের সময় এবং তারিখ

জানুয়ারির ২০ তারিখ থেকে শুরু হবে এই সেল। চলবে ২৩ জানুয়ারি পর্যন্ত। প্রাইম মেম্বাররা ১৯ জানুয়ারি রাত ১২টা থেকেই অফার পাবেন শপিংয়ের ক্ষেত্রে। অসংখ্য গ্যাজেট এবং ইলেকট্রনিক্স জিনিসপত্র যেমন স্মার্টফোন, স্মার্টটিভিতে আকর্ষণীর অফার পাবেন গ্রাহকরা।

বিভিন্ন অফার

ক্রেতাদের জন্য ফোন এবং অ্যাকসেসরিজের ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে। ওয়ান প্লাস ৮টি, স্যামসাং গ্যালাক্সি এম৫১, রেডমি নোট ৯ প্রো ম্যাক্স, স্যামসাং গ্যালাক্সি এম ৩১ প্রাইম, আইফোন ১২ মিনি এবং আরও অনেক ফোনে রয়েছে দুরন্ত অফার। এ ছাড়াও ফোনের অ্যাকসেসরিজ যেমন– পাওয়ার ব্যাঙ্ক, কেবল, হেডসেট, ফোন কেস, ফোন কভার ও আরও অনেক কিছুতে থাকবে অফার।

প্রায় চার হাজার ইলেকট্রনিক্স জিনিসের উপর ছাড় দেওয়া হবে অ্যামাজনের গ্রেট রিপাবলিক সেলে। কম্পিউটার মাউস, ব্লুটুথ স্পিকার, স্মার্টওয়াচ, ফিটনেস ব্যান্ড, ল্যাপটপ, TWS ইয়ারফোন ও আরও অনেক কিছুতে থাকছে অফার। ১৯৯ টাকা থেকে শুরু হবে প্রোডাক্টের দাম। ভিডিও গেমের ক্ষেত্রেও ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে অ্যামাজনের এই সেল।

টিভির ক্ষেত্রে দাম শুরু হচ্ছে ৬৭৯৯ টাকা থেকে। রয়েছে নো-কস্ট ইএমআই-এর অপশন। সেক্ষেত্রে মাসে ৩৩০০ টাকা ইএমআই দিতে হবে। ইকো স্মার্টস্পিকারের ক্ষেত্রে ৪০% পর্যন্ত ছাড় রয়েছে। ফায়ার টিভির ক্ষেত্রেও ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। কিন্ডেল বুক রিডারদের জন্যও রয়েছে সুখবর। তিন হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন বইপ্রেমীরা। এ ছাড়াও ক্রেতারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন যদি তাঁদের কাছে এসবিআই ক্রেডিট কার্ড, ক্রেডি ইএমআই, নো-কস্ট ইএমআই (বাজাজ ফিনসার্ভ ইএমআই কার্ড, অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিড কার্ড এবং নির্দিষ্ট কিছু ক্রেডিট এবং ডেবিট কার্ড থাকে।