Amazon Prime Day Sale: আইফোনে থাকছে আকর্ষণীয় অফার, অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসেও রয়েছে ছাড়

অ্যামাজনের প্রাইম ডে সেলে ইনস্ট্যান্ট ছাড়ের পাশাপাশি অন্যান্য ডিল, নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার--- এইসব সুবিধাও থাকবে।

Amazon Prime Day Sale: আইফোনে থাকছে আকর্ষণীয় অফার, অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসেও রয়েছে ছাড়
২৬ এবং ২৭ জুলাই, দু'দিন ধরে চলবে অ্যামাজন প্রাইম ডে সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 1:32 PM

অ্যামাজনের প্রাইম ডে সেল শুরু হচ্ছে আগামী ২৬ জুলাই। চলবে ২৭ জুলাই পর্যন্ত। দু’দিন ব্যাপী অ্যামাজনের এই বার্ষিক সেলে প্রাইম মেম্বারদের জন্য রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। বিশেষ করে স্মার্টফোনের ক্ষেত্রে রয়েছে গ্রেট ডিল এবং ডিসকাউন্ট। শুধু যে স্মার্টফোনেই অফার রয়েছে তা কিন্তু নয়। অন্যান্য প্রয়োজনীয় ইলেকট্রনিক্স জিনিসপত্রের উপরেও রয়েছে ছাড়। ল্যাপটপ, স্মার্ট টিভি, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স… এই সবকিছুর উপরেই থাকছে বড় মাপের ডিসকাউন্ট। জানা গিয়েছে, ওয়ানপ্লাস, শাওমি, স্যামসাং, অ্যাপেল, এইচপি, সোনি, অ্যামেজফিট এবং লেনোভো ব্র্যান্ডের বিভিন্ন ডিভাইসের উপর চলবে এই সেল।

প্রাইম ডে সেলে স্মার্টফোনের ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত এবং কনজিউমার ইলেকট্রনিক্সের উপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে অ্যামাজন। এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডহোল্ডাররা ইনস্ট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন। ইএমআই ট্রানজাকশনেও এই ছাড় বজায় থাকবে। প্রাইম সদস্যরা ৫ শতাংশ রিওয়ার্ড পয়েন্ট পাবেন। অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাহায্যে প্রাইম ডে- তে কেনাকাটা করলে তবেই এই রিওয়ার্ড পয়েন্ট পাওয়া যাবে।

জানা গিয়েছে, আইফোন ১১, রেডমি নোট ১০ প্রো ম্যাক্স, ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি, রেডমি নোট ১০এস, স্যামসাং গ্যালাক্সি এম৩১এস, ওয়ানপ্লাস ৯আর, স্যামসাং গ্যালাক্সি এম৫১ এবং রেডমি নোট ১০— বিভিন্ন ডিল এবং দাম কমার ক্ষেত্রে এইসব ফোন তালিকাভুক্ত হয়েছে। এর সঙ্গে রয়েছে রেডমি ৯ সিরিজ এবং ওয়ানপ্লাস ৯, ওপ্পো এ৭৪, স্যামসাং গ্যালাক্সি এম৩১, স্যামসাং গ্যালাক্সি এম১২ এবং iQoo Z3 ফোনেও থাকছে অ্যামাজন প্রাইম ডে সেলের বিশেষ অফার। এছাড়াও আইফোন ১২ প্রো এবং এমআই ১১এক্স ৫জি ফোনেও থাকবে বিশেষ অফার এবং ডিল। অ্যামাজনের ওয়েবসাইটেই সমস্ত ফোনের উপর থাকা অফার প্রসঙ্গে সবিস্তারে বিবরণ দেওয়া হবে। তবে শুধু ছাড় নয়, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারও থাকবে এইসব স্মার্টফোনের ক্ষেত্রে।

স্মার্টফোন ছাড়াও ল্যাপটপ, স্পিকার, হেডফোন, স্মার্টওয়াচ ও অন্যান্য আরও অনেক ইলেকট্রনিক ডিভাইসের ক্ষেত্রেও আকর্ষণীয় অফার এবং ডিল রয়েছে অ্যামাজনের প্রাইম ডে সেলে। ল্যাপটপের ক্ষেত্রে ৩৫ হাজার টাকা পর্যন্ত এবং হেডফোনের ক্ষেত্রে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়াও স্মার্টওয়াচের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত এবং ট্যাবলেটের উপর ৭৫ শতাংশ পর্যন্ত ও প্রিন্টারের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। স্মার্টফোনের মতোই এইসব ইলেকট্রনিক ডিভাইসের ক্ষেত্রেও নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফার থাকবে বলে জানিয়েছে অ্যামাজন। স্মার্ট টিভির ক্ষেত্রেও ৬৫ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়াও ফায়ার টিভি স্টক, লেনোভো ট্যাব এম১০ FHD, এইচপি প্যাভিলিয়ন গেমিং ল্যাপটপ এবং সোনি WF-100XM3 ইয়ারবাডস— এই চারটি ডিভাইসে বিশেষ ছাড় থাকছে অ্যামাজন প্রাইম ডে সেলে।

আরও পড়ুন- OnePlus TV: ভারতে ফের দাম বেড়েছে ওয়ানপ্লাসের স্মার্ট টিভির, এবার প্রায় সাত হাজার টাকা!