boAt নিয়ে এল দুর্ধর্ষ Wave Neo স্মার্টওয়াচ, Apple ওয়াচের মতো লুক, দাম মাত্র 1,799 টাকা

boAt Wave Neo স্মার্টওয়াচ লঞ্চ হয়ে গেল ভারতে। এই স্মার্টওয়াচে রয়েছে দুর্ধর্ষ কিছু ফিচার্স। তার থেকেও বড় কথা হল, এর লুক অনেকটাই Apple Watch-এর মতো। দাম-সহ ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

boAt নিয়ে এল দুর্ধর্ষ Wave Neo স্মার্টওয়াচ, Apple ওয়াচের মতো লুক, দাম মাত্র 1,799 টাকা
বোট ওয়েভ নিও স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 5:56 PM

জনপ্রিয় ওয়্যারেবল ব্র্যান্ড boAt একটি সস্তার দুর্ধর্ষ স্মার্টওয়াচ (Smartwatch) লঞ্চ করল দেশের মার্কেটে। সেই লেটেস্ট স্মার্টওয়াচের নাম boAt Wave Neo। কয়েক দিন আগেই সংস্থাটি Primia নামক আর একটি স্মার্টওয়াচ নিয়ে হাজির হয়েছিল। কিন্তু তার থেকে নতুন ওয়েভ নিও মডেলটি লুক ও ফিচার্সের দিক থেকে সম্পূর্ণ আলাদা। boAt Wave Neo স্মার্টওয়াচের সবথেকে নজরকাড়া বিষয়টি হল তার লুক, যা Apple-এর মতো স্কোয়্যার শেপড কেসে দেওয়া হচ্ছে। গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে এই স্মার্টওয়াচে রয়েছে 24/7 হার্ট রেট সেন্সর, SpO2 সেন্সর, 10টি স্পোর্টস মোড, 2.5D গ্লাস-সহ আরও একাধিক বৈশিষ্ট্য।

boAt Wave Neo দাম ও উপলব্ধতা

boAt Wave Neo স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে 1,799 টাকা দামে। মোট তিনটি কালার অপশন রয়েছে এই স্মার্ট হাতঘড়ির – নীল, কালো এবং বারগান্ডি। 27 মে ঠিক দুপুর 12টা থেকে এই স্মার্টওয়াচ কেনাকাটির জন্য উপলব্ধ হবে। কেবল মাত্র Flipkart থেকেই এই স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

boAt Wave Neo স্পেসিফিকেশনস

boAt Wave Neo স্মার্টওয়াচে রয়েছে একটি 1.69 ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে, যার রেজ়োলিউশন 454 x 454 পিক্সেলস। boat Hub অ্যাপের সঙ্গে কানেক্ট করা যাবে এই হাতঘড়ি। ডিসপ্লেটি কভার করছে একটি 2.5D গ্লাস। 550 নিটস ব্রাইটনেস সাপোর্ট করে ঘড়িটি। একাধিক জরুরি সেন্সর রয়েছে: 24/7 একটি হার্ট রেট সেন্সর, SpO2 সেন্সর, স্ট্রেস ট্র্যাকার, অ্যাক্সিলারোমিটার এবং একটি স্লিপ ট্র্যাকার।

মোট 10টি স্পোর্টস মোড রয়েছে এই Wave Neo স্মার্টওয়াচে। সেই তালিকায় রয়েছে, ওয়াকিং, রানিং, ক্লাইম্বিং, যোগা, বাস্কেটবল, সাইক্লিং, হাইকিং, স্কিপিং, ব্যাডমিন্টন এবং সুইমিং। আপনি রোজ কতগুলি পদক্ষেপ নিলেন, কতটা পথ অতিক্রম করলেন, কতটা ক্যালোরি বার্ন করলেন ইত্যাদির সবই এই boAt Wave Neo-র মাধ্যমে ট্র্যাক করতে পারবেন।

এছাড়াও এই বোট স্মার্টওয়াচের অন্যান্য জরুরি ফিচার্সের মধ্যে রয়েছে কল অ্যালার্ট, SMS, ওয়েদার আপডেট, সেডেন্টারি রিমাইন্ডার, অ্যালার্ম, মিউজ়িক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল-সহ আরও একাধিক ফিচার্স। প্রায় 100-রও বেশি ওয়াচ ফেস সাপোর্ট করে এই ঘড়িটি, যেগুলি আপনি boAt hub মোবাইল অ্যাপ থেকে ডাউনলোড করে নিতে পারবেন।