228 টাকা ও 239 টাকার দুটি দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান নিয়ে এল BSNL, রোজ 2GB ডেটা, 1 মাস বৈধতা

BSNL Recharge: দুটি চমৎকার রিচার্জ প্ল্যান নিয়ে এল বিএসএনএল, যা এই মুহূর্তে রিলায়েন্স জিও, এয়ারটেল বা ভোডাফোন আইডিয়া কারও কাছে নেই। কী-কী অফার রয়েছে প্ল্য়ান দুটিতে, এক নজরে দেখে নেওয়া যাক।

228 টাকা ও 239 টাকার দুটি দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান নিয়ে এল BSNL, রোজ 2GB ডেটা, 1 মাস বৈধতা
কারও ঝুলিতে এই অফার আপাতত নেই।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 01, 2022 | 2:57 PM

BSNL দুটি চমৎকার রিচার্জ প্ল্যান লঞ্চ করল, যাদের মেয়াদ এক মাস। সেই প্ল্যান দুটি রিচার্জ করতে গ্রাহকদের খরচ হবে যথাক্রমে 228 টাকা এবং 239 টাকা। শুক্রবার, 1 জুলাই থেকেই এই লেটেস্ট বিএসএনল প্ল্যানগুলি রিচার্জ করতে পারহেন ব্যবহারকারীরা। এই দুই প্রিপেড রিচার্জ প্যাকই হল ভারত সঞ্চার নিগম লিমিটেডের STV প্ল্যান। এখন প্ল্যান দুটিতে কী-কী সুবিধা রয়েছে, সেগুলি এক নজরে দেখে নেওয়া যাক।

BSNL STV 228 প্রিপেড রিচার্জ প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 2GB করে ডেটা অফার করা হবে। তার থেকেও বড় কথা হল, এক মাসের জন্য ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং অফার পেয়ে যাবেন। তবে ডেইলি ডেটার কোটা একবার শেষ করে ফেললে ইন্টারনেট স্পিড 80Kbps হয়ে যাবে। পাশাপাশি প্রতিদিন 100টি করে SMS-ও পাঠাতে পারবেন ব্যবহারকারীরা। এছাড়াও এই প্ল্যানে চ্যালেঞ্জেস এরিনা মোবাইল গেমিং সার্ভিস অফার করা হবে।

BSNL 239 টাকার প্ল্যানে একদিকে যেমন গ্রাহকদের 10 টাকার টকটাইম অফার দেওয়া হবে। আর একদিকে ঠিক তেমনই থাকছে আনলিমিটেড ভয়েস কলিং অফার। এই প্ল্যানেও গ্রাহকরা প্রতিদিন 2GB ডেইলি ডেটা পেয়ে যাবেন। রয়েছে প্রতিদিন 100টা করে SMS পাঠানোরও সুযোগ। আগের প্ল্যানের মতোই এটিতেও ডেইলি ডেটার কোটা ফুরিয়ে গেলে ইন্টারনেট স্পিড 80Kbps হয়ে যাবে। এরিনা মোবাইল গেমিং সার্ভিস মিলবে এই প্ল্যানটিতেও। সংবাদমাধ্যম টেলিকম টকের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, প্ল্যানটির টকটাইম ভ্যালু ইউজারদের মেইন অ্যাকাউন্টে যথাসময়ে পৌঁছে যাবে।

এই দুটি রিচার্জ প্ল্যানের পাশাপাশি দেশের সরকারি টেলিকম সংস্থাটি সম্প্রতি নিশ্চিত বার্তা দিয়েছে যে, GP II এবং GP II-এর বাইরে সমস্ত ব্যবহারকারীকে এবার থেকে অন্তত 107 টাকার প্ল্যানটি রিচার্জ করতে হবে। মনে রাখতে হবে, অন্য কোনও টেলকো থেকে BSNL-এ অ্যাক্টিভ স্টেটে ফিরতে গেলে এই মাত্র 107 টাকা খরচ করতে হবে। এই অফারটিও চালু হবে 1 জুলাই, 2022 থেকে।

এই খবরটিও পড়ুন

সম্প্রতি 87 টাকারও একটি প্রিপেড প্যাক নিয়ে হাজির হয়েছে সংস্থাটি। BSNL-এর 87 টাকার প্ল্যানটিতে গ্রাহকদের প্রতিদিন 1GB হাই-স্পিড ডেটা অফার করা হবে। আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি করে SMS-ও অফার করা হবে গ্রাহকদের। এই এত বেনিফিটসের পাশাপাশি One97 কমিউনিকেশনের Hardy Mobile Games সার্ভিসও অফার করা হবে ব্যবহারকারীদের। স্পোর্টস থেকে শুরু করে ক্যাজ়ুয়াল এবং আরকেড তিনটি ভিন্ন ধরনের গেম খেলতে পারবেন গ্রাহকরা। সমগ্র দেশের জন্যই প্ল্যানটি নিয়ে আসা হয়েছে। এই মুহূর্তে সরকারি টেলকো BSNL-এর সবথেকে সস্তার প্ল্যান হল এটি।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla