Dizo Watch D Plus লঞ্চ হল মাত্র 1,999 টাকায়, বেশ বড় ডিসপ্লে, অ্যাপল ওয়াচের মতোই লুক!

Dizo Watch D Plus-এ একটি 1.85 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে, যার পিক ব্রাইটনেস 550 নিটস। রয়েছে অ্যালুমিনিয়াম ফ্রেম এবং কার্ভড টেম্পার্ড গ্লাস। স্মার্টওয়াচটির দাম মাত্র 1,999 টাকা।

Dizo Watch D Plus লঞ্চ হল মাত্র 1,999 টাকায়, বেশ বড় ডিসপ্লে, অ্যাপল ওয়াচের মতোই লুক!
রিয়েলমি টেক লাইফ ব্র্যান্ডে নতুন স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2022 | 3:58 PM

Realme টেকলাইফ ব্র্যান্ড Dizo একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল। সেই নতুন স্মার্টওয়াচটির নাম Dizo Watch D Plus। লেটেস্ট রিয়েলমি ডিজ়ো স্মার্টঘড়িতে রয়েছে 17 শতাংশ বড় ডিসপ্লে এবং অনেক উন্নত ব্যাটারি। Dizo Watch D Plus-এ একটি 1.85 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে, যার পিক ব্রাইটনেস 550 নিটস। রয়েছে অ্যালুমিনিয়াম ফ্রেম এবং কার্ভড টেম্পার্ড গ্লাস। স্মার্টওয়াচটির দাম মাত্র 1,999 টাকা। এই দামে Noise Pulse Go Buzz, Fire-Boltt Phoenix এবং Noise ColorFit Pro 2 স্মার্টওয়াচগুলির সঙ্গে জোরদার টক্কর দেবে।

Dizo Watch D Plus-এ রয়েছে 150টিরও বেশি ওয়াচ ফেস। তার সঙ্গেই আবার থাকছে পার্সোনালাইজ়েশন অপশন, ব্যবহারকারীরা নিজেদের পছন্দ অনুযায়ী একটি ওয়াচ ফেস ব্যবহার করতে পারবেন। এছাড়া রয়েছে 110টি স্পোর্টস মোড, যার মধ্যে উল্লেখযোগ্য হল ওয়াটার স্পোর্টস, ডিজ়ো হেলথ স্যুট সহ স্মার্টওয়াচের আরও একগুচ্ছের স্মার্ট ফিচার।

Dizo Watch D Plus স্ট্র্যাপ নির্মিত হয়েছে সফট সিলিকন দিয়ে, যা স্কিন ফ্রেন্ডলি এবং সারাদিন দীর্ঘ সময় ধরে পরে থাকতে পারেন কাস্টমাররা। তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই স্মার্টওয়াচের- ক্লাসিক ব্ল্যাক, সিলভার গ্রে এবং ডিপ ব্লু।

Dizo হেলথ স্যুট রয়ছে Watch D Plus-এ, যার মধ্যে ব্লাজ অক্সিজেন (SpO2) মনিটরিং, 24X7 রিয়্যাল-টাইম ভিত্তিতে হার্ট রেট চেকিং, স্লিপ ট্র্যাকিং, সেডেন্টারি, ড্রিঙ্ক ওয়াটার রিমাইন্ডার এবং মহিলাদের ঋতুচক্র সাইকেল ট্র্যাকিং ইত্যাদি। 3ATM ওয়াটার রেজ়িস্ট্যান্স সার্টিফায়েড এই স্মার্টওয়াচ, যা বিভিন্ন ধরনের ওয়াটার স্পোর্টস, রান্না করা, বাড়িঘর পরিষ্কার করা সহ অন্যান্য নানাবিধ জল সম্পর্কিত কার্যকলাপের সঙ্গে সম্পর্কযুক্ত।

Dizo Watch D Plus-এ দেওয়া হয়েছে একটি 300mAh ব্যাটারি, যা দুই দিন পর্যন্ত যথেচ্ছ ব্যবহারের পরেও ডাউন হবে না বলে দাবি করছে সংস্থাটি। পাশাপাশি এটি 60 দিনের স্ট্যান্ডবাই টাইম দিতে পারে মাত্র দুই ঘণ্টার চার্জে। ডিজ়ো ব্র্যান্ডের এই লেটেস্ট স্মার্টঘড়িটি Dizo App এর সঙ্গে সিঙ্ক করা যাবে, যার সাহায্যে উপভোক্তারা ঘড়িটি কাস্টমাইজ় করতে পারবেন।

Dizo India সিইও অভিলাষ পাণ্ডা এই স্মার্টওয়াচ সম্পর্কে বলছেন, “স্মার্টওয়াচ আজকের উপভোক্তাদের একটি অপরিহার্য অংশ হয়ে উঠেছে। বিভিন্ন অ্যাক্টিভিটি ট্র্যাক করা থেকে নানাবিধ গুরুত্বপূর্ণ প্যারামিটারগুলির উপর নজর রাখা পর্যন্ত এর গুরুত্ব অপরিসীম। এটি এখন একজনের স্টাইল স্টেটমেন্টের থেকেও অনেক বেশি দৈনিক জীবনযাপনের জরুরি অঙ্গ। ব্যবহারকারীরা এমন স্মার্টওয়াচ চান, যা একটু হাল্কা, তার ডিসপ্লে বড় এবং দেখতেও একটু অন্যরকম। লেটেস্ট ডিজো ওয়াচ ডি প্লাস তাদের জন্য একটি বড় ডিসপ্লে অফার করছে, যা তাঁদের সামগ্রিক শৈলীকে পরিপূরক করে তোলে এবং একই সঙ্গে স্বাস্থ্য ও ফিটনেসের সবচেয়ে নির্ভরযোগ্য ট্র্যাকিং প্রদান করে।”