Fire Boltt Supernova স্মার্টওয়াচ লঞ্চ হল 3,499 টাকায়, দেখতে হুবহু Apple Watch

Fire Boltt Supernova স্মার্টওয়াচে রয়েছে 1.78 ইঞ্চির অলওয়েজ় অন AMOLED ডিসপ্লে, ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং 123টি স্পোর্টস মোড। মাত্র 3,500 টাকার মধ্যেই এই স্মার্টওয়াচটি আপনি পেয়ে যাবেন।

Fire Boltt Supernova স্মার্টওয়াচ লঞ্চ হল 3,499 টাকায়, দেখতে হুবহু Apple Watch
দুরন্ত ফিচারের স্মার্টওয়াচ নিয়ে এল Fire Boltt।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2023 | 1:16 PM

Fire Boltt Latest Smartwatch: জনপ্রিয় ওয়্যারেবল ব্র্যান্ড Fire Boltt ভারতে ফের একচি ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ নিয়ে এল। Fire Boltt Supernova নামক সেই স্মার্টওয়াচটি দেখতে অনেকটাই Apple Watch-এর মতো। স্মার্ট ওয়্যারেবলটিতে রয়েছে একাধিক ফিটনেস এবং হেলথ ফিচার্স। রয়েছে 1.78 ইঞ্চির অলওয়েজ় অন AMOLED ডিসপ্লে, ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং 123টি স্পোর্টস মোড। মাত্র 3,500 টাকার মধ্যেই এই স্মার্টওয়াচটি আপনি পেয়ে যাবেন।

Fire Boltt Supernova: দাম ও উপলব্ধতা

ভারতে Fire Boltt Supernova স্মার্টওয়াচটি লঞ্চ করা হয়েছে 3,499 টাকায়। হলুদ, কমলা, নীল, কালো, লাইট গোল্ড, গোল্ড ব্ল্যাক ইত্যাদি কালার অপশন রয়েছে এই স্মার্টওয়াচের। Fire Boltt-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে এই স্মার্টওয়াচটি আপনি ক্রয় করতে পারবেন।

Fire Boltt Supernova: স্পেসিফিকেশন, ফিচার

Fire Boltt Supernova স্মার্টওয়াচে রয়েছে 1.78 ইঞ্চির AMOLED অলওয়েজ় অন ডিসপ্লে, যার রেজ়োলিউশন 368X448 পিক্সেল। ডিসপ্লেটির পিক ব্রাইটনেস 500 নিটস। 123টি প্রিলোডেড স্পোর্টস মোড রয়েছে স্মার্টওয়াচটিতে। একাধিক ফিটনেস ও হেলথ ট্র্যাকিং মোডও রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল SpO2 মনিটরিং, 24/7 হার্ট রেট ট্র্যাকিং, স্লিপ মনিটরিং, স্টেপস-সহ আরও অনেক কিছু।

কানেক্টিভিটির দিক থেকে Fire Boltt Supernova স্মার্টওয়াচে Bluetooth 5.0 ইক্যুইপ করা রয়েছে। ইনবিল্ট মাইক এবং স্পিকার রয়েছে কলিংয়ের জন্য। সমস্ত এক্সটার্নাল ডিভাইসের ক্ষেত্রে স্মুথ কানেক্টিভিটি রয়েছে, যার মাধ্যমে ডায়াল প্যাড থেকে খুব গ্রুত কল করতে পারবেন, কল হিস্ট্রিও ম্যানেজ করতে পারবেন। এছাড়াও রয়েছে সিঙ্ক কন্ট্যাক্টের মতো ফিচারও, যা এই স্মার্টওয়াচকে কলিংয়ের জন্যও আদর্শ করে তুলেছে।

ওয়াটার রেজ়িস্ট্যান্স, ক্র্যাক ও ডাস্ট রেজ়িস্ট্যান্সের জন্য স্মার্টওয়াচটি IP67 রেটিং প্রাপ্ত। শক্তিশালী একটি ব্যাটারিও রয়েছে ঘড়িটিতে, যা একবার চার্জে 5 দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। IOS এবং Android ডিভাইসের জন্যও কম্প্যাটিবল এই স্মার্টওয়াচ।

বিল্টইন ভয়েস অ্যাসিস্ট্যান্ট রয়েছে Fire Boltt Supernova স্মার্টওয়াচে। ভয়েস কম্যান্ডের মাধ্যমে হ্যান্ডস-ফ্রি নেভিগেশন পেয়ে যাবেন ব্যবহারকারীরা। ক্রাউনটি রোটেট করার জন্য সহজ স্ক্রোলিং অপশনও রয়েছে স্মার্টওয়াচটিতে। ক্যামেরা কন্ট্রোল, মিউজ়িক কন্ট্রোল, ড্রিঙ্ক ওয়াটার রিমাইন্ডার, ওয়েদার আপডেট, স্মার্টফোনের নোটিফিকেশন আপনি এই স্মার্টওয়াচ থেকেই দেখে নিতে পারবেন।