Fire-Boltt Tank এবং Rise স্মার্টওয়াচ লঞ্চ হল 1,999 টাকায়, BT Calling-এর মতো জরুরি ফিচার

Fire-Boltt Tank ও Rise স্মার্টওয়াচ দুটির দাম 1,999 টাকা। 17 ডিসেম্বর থেকে এই স্মার্টওয়াচ দুটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। এদের ফিচার ও স্পেসিফিকেশনগুলি একবার দেখে নিন।

Fire-Boltt Tank এবং Rise স্মার্টওয়াচ লঞ্চ হল 1,999 টাকায়, BT Calling-এর মতো জরুরি ফিচার
নতুন দুই স্মার্টওয়াচ নিয়ে এল ফায়ার-বোল্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2022 | 3:26 PM

Latest Smartwatches: ভারতের জনপ্রিয় গ্যাজেটস এবং AIoT ম্যানুফ্যাকচারার Fire-Boltt দুটি নতুন স্মার্টওয়াচ নিয়ে এল। সংস্থার সেই লেটেস্ট দুই স্মার্টওয়াচের নাম Fire-Boltt Tank এবং Fire-Boltt Rise। দুটি স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন প্রায় এক, দামও এক। তফাৎ কেবল এক জায়গায়— দুটি ভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে এই স্মার্ট হাতঘড়ি দুটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

Fire-Boltt Tank এবং Rise: স্পেসিফিকেশন, ফিচার

Fire-Boltt Tank এবং Rise এই দুই স্মার্টওয়াচেই রয়েছে 1.85 ইঞ্চির LCD স্ক্রিন। এই লেটেস্ট স্মার্ট হাতঘড়ি দুটির সামগ্রিক ডিজ়াইন আমাদের সেই পুরনো দিনের ডিজিটাল ঘড়ির কথা মনে করাবে। সার্কুলার ডায়াল, যার ডানদিকে একটি বাটন দেওয়া হয়েছে নেভিগেশনের জন্য।

দুটি স্মার্টওয়াচই মোট 123টি স্পোর্টস মোড অফার করছে। রিয়্যাল-টাইম হার্ট রেট মনিটরিং, স্লিপ মনিটরিং এবং SpO2 মনিটরিংয়ের মতো একাধিক জরুরি বৈশিষ্ট্য রয়েছে। পাশাপাশি এই নতুন স্মার্টওয়াচ দুটির ডিজ়াইনও Fire-Boltt এমন করেছে যে, এগুলি ক্র্যাক, ডাস্ট এবং স্প্ল্যাশ থেকে সম্পূর্ণ সুরক্ষিত।

দুটি স্মার্টওয়াচই IP67 রেটেড, 7 দিনের ব্যাটারি লাইফ রয়েছে। অর্থাৎ, একবার চার্জ দিলেই এই ফায়ার-বোল্ট ট্যাঙ্ক ও রাইজ় স্মার্টওয়াচ দুটি এক সপ্তাহের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে, ব্লুটুথ কলিং, রিমোট কন্ট্রোল, ওয়েদার আপডেট সহ আরও অনেক কিছু।

Fire-Boltt Tank এবং Rise: দাম ও উপলব্ধতা

Fire-Boltt Tank স্মার্টওয়াচের তিনটি কালার অপশন রয়েছে: কালো, সবুজ এবং ধূসর। অন্য দিকে Fire-Boltt Rise স্মার্টওয়াচটির চারটি কালার অপশন রয়েছে: সিলভার, ব্ল্যাক, গ্রে এবং পিঙ্ক। দুটি স্মার্টওয়াচের দামই 1,999 টাকা। 17 ডিসেম্বর থেকে এই স্মার্টওয়াচ দুটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। এদের মধ্যে Fire-Boltt Tank পাওয়া যাবে অ্যামাজ়নে এবং Fire-Boltt Rise পাওয়া যাবে ফ্লিপকার্টে।