মস্ত বড় AMOLED ডিসপ্লের স্মার্টওয়াচ লঞ্চ করল Fire Boltt, ব্লুটুথ কলিংয়ের মতো ফিচার, খরচ 3,799 টাকা

ভারতে একটি স্মার্টওয়াচ নিয়ে এসেছে Fire Boltt, যার দাম 3,799 টাকা। সেই Fire Boltt Visionary স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিন।

মস্ত বড় AMOLED ডিসপ্লের স্মার্টওয়াচ লঞ্চ করল Fire Boltt, ব্লুটুথ কলিংয়ের মতো ফিচার, খরচ 3,799 টাকা
ফের নতুন স্মার্টওয়াচ নিয়ে হাজির Fire Boltt।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 8:45 AM

হালফিলে দেশের বাজারে ব্লুটুথ কলিং-সহ স্মার্টওয়াচের জনপ্রিয়তা তুঙ্গে। চাহিদা এতটাই বেড়েছে যে, স্মার্টফোনের মাধ্যমে ফোন কল রিসিভ করার জায়গাটাই দখল করে নিতে চলেছে এই ধরনের স্মার্টওয়াচ। আর সেই কথাটা মাথায় রেখেই জনপ্রিয় ওয়্যারেবল ব্র্যান্ড Fire Boltt একটি নতুন ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ নিয়ে হাজির হল। ভারতে এই সংস্থাটি বিগত কয়েক বছরে কম-বেশি-মাঝারি প্রায় সব মিলিয়ে বিবিধ প্রাইস ক্যাটেগরির স্মার্টওয়াচ নিয়ে এসেছে। সম্প্রতি একটি ভিসনারি স্মার্টওয়াচ লঞ্চ করেছে তারা, যার সবথেকে বড় আকর্ষণ হল, মস্ত বড় একটা AMOLED ডিসপ্লে।

এই লেটেস্ট ভিসনারি মডেলটি নিয়ে সংস্থার দুই কর্ণধার আয়ুষি এবং অর্ণব কিশোর বলছেন, “আমরা এর আগের মডেলগুলতে জোর দিয়েছিলাম BT কলিংয়ের উপরে। কিন্তু এই ভিসনারি স্মার্টওয়াচে আমরা মূল্যবান কিছু বৈশিষ্ট্যের সঙ্গেই গ্রাহকের দর্শন অভিজ্ঞতা শ্রেষ্ঠ করতে চলেছি। সেরা হাই-রেজ়োলিউশন স্ক্রিন গ্রাহকদের অন্য জগতে নিয়ে যাবে।”

Fire Boltt Visionary: দাম ও উপলব্ধতা

ভারতে এই স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে মাত্র 3,799 টাকা। নীল, কালো, সোনালি, গোলাপি, সিলভার, গ্রে এবং শ্যাম্পেন গোল্ড ইত্যাদি কালার অপশন রয়েছে স্মার্টওয়াচটির। Fire Boltt-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে কেনাকাটির জন্য উপলব্ধ হয়েছে ঘড়িটি।

Fire Boltt Visionary: স্পেসিফিকেশন

এই স্মার্টওয়াচে রয়েছে একটি 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে। মোট 100টি স্পোর্টস মোড রয়েছে। আপনাকে এই স্মার্ট হাতঘড়ির জাদুকরি পরখ করে নিতে কেবল প্রিয় স্পোর্ট মোড বেছে, গোল সেট করে রাখতে হবে। কেরামতির বাকিটা দেখাবে এই ভিসনারি ঘড়িটি। পাশাপাশি রয়েছে ব্লাড অক্সিজেন লেভেল মাপার SpO2 মনিটরিং, হার্ট রেট ট্র্যাকিং, স্লিপ মনিটরিং, স্টেপস এবং ফিটনেস ট্র্যাকিংয়ের মতো কিছু আকর্ষণীয় ফিচার।

এই টাইমপিসের ব্লুটুথ কলিং ফিচারটি সাপোর্ট করছে কুইক অ্যাক্সেস ডায়ালপ্যাড ও তার সঙ্গে কল হিস্ট্রি, সিঙ্ক, সেভ কন্ট্যাক্টসের মতো বৈশিষ্ট্য। যে কোনও TWS ইয়ারবাডের সঙ্গে খুব সহজে কানেক্ট করতে পারবে। রয়েছে AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট, যা আপনার ইশারায় কাজ করবে- তা সে মিউজিক কন্ট্রোল করাই হোক বা ফোন কল করা। এছাড়াও স্মার্ট নোটিফিকেশন ফিচারটিও ব্যস্ততার সময়ে অত্যন্ত উপকারি হতে চলেছে।