Flipkart-এর এন্ড অফ সিজ়ন সেল শুরু হল, 10-17 জুন এক সপ্তাহের ব্যবধানে একাধিক আকর্ষণীয় অফার

Flipkart End Of Season Sale 2022: ফ্লিপকার্টে শুরু হল এন্ড অফ সিজ়ন সেল। জামাকাপড় থেকে শুরু করে ইলেকট্রনিক্স প্রডাক্ট-সহ বিবিধ রেঞ্জের প্রডাক্টে থাকছে আকর্ষণীয় ছাড়।

Flipkart-এর এন্ড অফ সিজ়ন সেল শুরু হল, 10-17 জুন এক সপ্তাহের ব্যবধানে একাধিক আকর্ষণীয় অফার
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 2:23 PM

অনলাইন রিটেলার ফ্লিপকার্টের (Flipkart) এন্ড অফ সিজ়ন সেল (End Of Season Sale) শুরু হয়ে গেল শুক্রবার, ১০ জুন থেকে। ফ্লিপকার্টের এই সেলে যেখানে লক্ষাধিক কাস্টমাররা কেনাকাটি করবেন, ঠিক সেখানেই ২ লক্ষের কাছাকাছি বিক্রেতা এবং প্রায় ১০,০০০-এরও বেশি ব্র্যান্ড একত্রিত হয়ে এই সেলে নানাবিধ প্রডাক্ট বিক্রি করতে চলেছে। সেই তালিকায় রয়েছে, ফ্যাশন, বিউটি এবং লাইফস্টাইল প্রডাক্ট। সংস্থাটির তরফ থেকে একটি বিবৃতি জারি করে এমনই তথ্য জানানো হয়েছে।

১০ জুন থেকে ফ্লিপকার্ট এন্ড অফ সিজ়ন সেল শুরু হয়ে তা শেষ হবে ১৭ জুন। এই প্রথম বার ফ্লিপকার্ট এন্ড অফ সিজ়ন সেল ২০২২ এই ২৪x৭ লাইভ কমার্স শুরু হতে চলেছে, যা উপলব্ধ হবে কেবল মাত্র ফ্লিপকার্ট অ্যাপ থেকে। এর মাধ্যমে কাস্টমাররা নিজেদের ওয়ার্ডরব রিফ্রেশ করতে বিবিধ প্রডাক্ট ক্যাটেগরির অপশন পেয়ে যাবেন।

ফ্লিপকার্টের তরফ থেকে বলা হয়েছে, “গ্রাহকের চাহিদার সঙ্গে সামঞ্জস্য রেখে ইভেন্টটিতে নিত্যনৈমিত্তিক পোশাক, এথনিক পোশাক, ফর্মাল এবং সিজ়নাল পোশাকের বিরাট রেঞ্জ হাজির করা হচ্ছে। এছাড়াও থাকছে ফুটওয়্যার, পুরুষ ও মহিলাদের জবন্য অ্যাপারেল, ফ্যাশন, ট্রাভেল অ্যাক্সেসারিজ় এবং এবং কিডসওয়্যার।”

সংস্থাটি আরও দাবি করেছে, যে কোনও ব্র্যান্ড ও সেলার এই সেলে অংশ নিতে পারে। পাশাপাশি বেশ কিছু নামীদামি ডিটুসি ব্র্যান্ডও এই সেলে অংশগ্রহণ করেছে। সেই তালিকায় রয়েছে, বিইং হিউম্যান, রাফ অ্যান্ড টার্ফ, ক্যাম্পাস, কাল্টস্পোর্ট, আর্ব্যানিক, হারশিনবক্স এবং মোকাবারা, ফুবার, আদি, ক্রাসা এবং দ্য কাপাস। এথনিক ওয়্যার ব্র্যান্ডের তালিকায় রয়েছে লিবাস, বিবা, ম্যাক্স। অ্যাক্টিভওয়্যার ব্র্যান্ডের মধ্যে রয়েছে নাইকি, পুমা, অ্যাডিডাস, এইচআরএক্স, ফাস্ট্র্যাক।

এছাড়াও অন্যান্য নামী ব্র্যান্ডের মধ্যে রয়েছে পিটার ইংল্যান্ড, ব্ল্যাকবেরি, অ্যারো এবং উডল্যান্ড ইত্যাদি ব্র্যান্ড ফর্মালওয়্যার সিলেকশনে চলে এসেছে এবং অ্যালেন সলি, জ্যাক অ্যান্ড জোন্স এবং ক্রক্স থাকছে কিডস ওয়্যার সেকশনে।

মেট্রো সিটি এবং থ্রি টায়ার, ফোর টায়ার টাউনের কাস্টমারদের কাছে এই এন্ড অফ সিজ়ন সেলের সমস্ত অফার উপলব্ধ করতে ফ্যাশন টিভি নামক একটি ২৪X৭ লাইভ কমার্স ফিচার নিয়ে এসেছে ফ্লিপকার্ট। এই ফিচারটি বিক্রেতা, শত শত ব্র্যান্ড এবং ইনফ্লুয়েন্সারদের রিয়্যাল টাইম ভিত্তিতে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করতে সাহায্য করবে।