ফ্লিপকার্টের ‘ফ্ল্যাগশিপ ফেস্ট’, পাঁচদিনের উৎসবে আকর্ষণীয় ছাড় আইফোন ১১ ও ১২ সিরিজে

আইফোন ১১ এবং আইফোন ১২ সিরিজ ছাড়াও স্যামসাং, রিয়েলমি, মোটরোলা ও অন্যান্য আরও অনেক ফোনে রয়েছে দুরন্ত অফার।

ফ্লিপকার্টের 'ফ্ল্যাগশিপ ফেস্ট', পাঁচদিনের উৎসবে আকর্ষণীয় ছাড় আইফোন ১১ ও ১২ সিরিজে
ছবি প্রতীকী
Follow Us:
| Updated on: May 10, 2021 | 7:08 PM

ফ্লিপকার্টের নতুন ‘ফ্ল্যাগশিপ ফেস্ট’ শুরু হয়ে গিয়েছে। আগামী ১৪ মে পর্যন্ত চলবে এই সেল। পাঁচদিনের এই সেলে আকর্ষণীয় ছাড় থাকছে একাধিক স্মার্টফোনে। আইফোন ১১, আইফোন ১২, স্যামসাং গ্যালাক্সি এফ৬২— এই তিনটি ফোনে রয়েছে বিশাল ছাড়। এছাড়া সিটিব্যাঙ্কের গ্রাহকরা ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন। সেক্ষেত্রে সিটিব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ফোন কিনতে হবে। এছাড়া ২০ হাজার টাকার বেশি কেনাকাটি করলে ইএমআই- এর ক্ষেত্রে রয়েছে ৫০০ টাকা অতিরিক্ত ছাড়।

কোন ফোনের দাম কত?

আইফোন ১১- র আসল দাম ৫১,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের ফ্ল্যাগশিপ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৪৮,৯৯৯ টাকায়। এটি ৬৪ জিবি স্টোরেজের মডেল। আর ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৫৫,৯৯৯ টাকা। ৬৪ জিবির ফোনে ইএমআই শুরু হচ্ছে মাসে ২৫০০ টাকা থেকে। আর ১২৮ জিবির ফোনের ক্ষেত্রে ইএমআই শুরু হচ্ছে মাসে ৭৮৪০ টাকা থেকে।

আইফোন ১২- র ক্ষেত্রে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড থাকলে ৬ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়ার সুযোগ রয়েছে। এছাড়া নো-কস্ট ইএমআই অপশনও থাকছে আইফোন ১২ মিনির ক্ষেত্রে। এই ফোনের আসল দাম ৫৮,৯৯৯ টাকা। এক্ষেত্রে ১১,১৩৭ টাকা মাসিক ইএমআইয়ের ভিত্তিতে ফোন কেনা যাবে। অন্যদিকে আইফোন ১২ ফোনের ক্ষেত্রে ১২,৯৮৪ টাকা থেকে মাসিক ইএমআই শুরু হচ্ছে। নো-কস্ট ইএমআই অপশন থাকছে আইফোন ১২ প্রো-র ক্ষেত্রেও। এই ফোনের দাম ১,১৫,৯০০ টাকা। এক্ষেত্রে ১৯,৩১৭ টাকার মাসিক ইএমআই অপশন পাবেন ক্রেতারা। আইফোন ১২ প্রো ম্যাক্সের দাম ১,২৫,৯০০ টাকা। এই ফোনের ক্ষেত্রেও নো-কস্ট ইএমআই অপশন রয়েছে। মাসিক ২০,৯৮৪ টাকা ইএমআইয়ের বিনিময়ে এই ফোন কেনা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনের ক্ষেত্রে আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকলে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। নো-কস্ট ইএমআই অপশনও রয়েছে। এক্ষেত্রে মাসিক ৪ হাজার টাকা কিস্তি দিতে হবে।

রিয়েলমি এক্স৫০ প্রো ৫জি ফোনের আসল দাম ৪১,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের সেলে পাওয়া যাবে ২৪,৯৯৯ টাকায়। নো-কস্ট ইএমআই অপশনে ৫৩৩৪ টাকায় মাসিক কিস্তিতে ফোন কেনা যাবে।

এমআই ১০টি সিরিজের ক্ষেত্রে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড হোল্ডার ক্রেতাদের ২৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়ার সুযোগ রয়েছে। এছাড়া মাসিক ২৭৫০ টাকার মাসিক নো-কস্ট ইএমআইয়ের সুযোগ রয়েছে।

আরও পড়ুন- পাসওয়ার্ডের সাতকাহন: তৈরি করা এবং মনে রাখার জন্য রইল কিছু সহজ টিপস

ভিভো এক্স৬০ ৫জি ফোনের ক্ষেত্রে এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই অপশন (মাসিক ৩৫০০ টাকা) রয়েছে ক্রেতাদের জন্য।

মোটোরোলা রেজর ৫জি ফোনের (ফোল্ডেবল) দাম ৮৯,৯৯৯ টাকা। নো-কস্ট ইএমআই অপশনে মাসিক ১৫ হাজার টাকার কিস্তিতে এই ফোন কেনার সুযোগ থাকছে।