ফ্লিপকার্ট ফ্ল্যাগশিপ ফেস্ট সেল: আইফোন-রিয়েলমি-ভিভোর ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়

ফোনের দাম কমেছে কিছু ক্ষেত্রে। এছাড়াও রয়েছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফার। সেই সঙ্গে থাকছে ইন্সট্যান্ট ছাড়।

ফ্লিপকার্ট ফ্ল্যাগশিপ ফেস্ট সেল: আইফোন-রিয়েলমি-ভিভোর ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়
আগামী ১৫ এপ্রিল পর্যন্ত চলবে এই ছাড়।
Follow Us:
| Updated on: Apr 12, 2021 | 5:52 PM

শুরু হয়ে গিয়েছে ফ্লিপকার্টের ‘ফ্ল্যাগশিপ ফেস্ট সেল’। একগুচ্ছ স্মার্টফোনের উপর রয়েছে আকর্ষণীয় অফার। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত চলবে এই ছাড়। নো-কস্ট ইএমআই অপশনও পাবেন ক্রেতারা। মাসে ২৫০০ টাকা করে ইএমআই দিয়ে ফোন কেনার সুযোগ থাকছে এই ফ্লিপকার্টের এই সেলে।

কী কী ফোনে ছাড় থাকছে?

আইফোন ১২, আইফোন ১১, মোট রেজর ৫জি, এমআই ১০টি সিরিজ, ভিভো এক্স৬০ সিরিজ… এইসব স্মার্টফোনে থাকছে আকর্ষণীয় ছাড়।

১। আইফোন ১১ যার দাম ৫৭,৯০০ টাকা সেটা ফ্লিপকার্টের এই সেলে পাওয়া যাবে ৪৮,৯৯৯ টাকায়। ইএমআই অপশন শুরু হচ্ছে প্রতি মাসে ৭৮৪০ টাকা থেকে। এছাড়া পুরনো ফোন এক্সচেঞ্জ করে কেনার সুযোগও থাকছে।

২। আইফোন এক্সআর পাওয়া যাবে ৩৯,৯৯৯ টাকায়। প্রতি মাস এইএমআই দিতে হবে ৬৬৭০ টাকা। এই ফোনেও থাকছে এক্সচেঞ্জ অফার।

৩। ভিভো এক্স৬০ সিরিজের ক্ষেত্রে দাম কমেনি ফোনের। তবে এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই অপশন চালু হয়েছে। প্রতি মাসে ৩৫০০ টাকা ইএমআইয়ের বদলে ফোন কেনা যাবে।

৪। মোটোরোলা রেজর ৫জি ফোল্ডেবল ফোনের দাম ৯৯,৯৯৯ টাকা। এই ফোনের ক্ষেত্রেও রয়েছে নো-কস্ট ইএমআই অপশন। প্রতি মাসে ১৬,৬৬৭ টাকা দিলে ফোন কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

৫। আইফোন ১২- র ক্ষেত্রে যার দাম ৭৯,৪৯৯ টাকা সেই ফোনের উপর পাওয়া যাবে ৬ হাজার টাকা পর্যন্ত ছাড়। তবে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড থাকলে তবেই এই ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে প্রতি মাসে ১২,৩২০ টাকা ইএমআই দিয়ে ফোন কেনার সুযোগ।

৬। আইফোন ১২ মিনির ক্ষেত্রে থাকছে নো-কস্ট ইএমআই অপশন। এই ফোনের দাম ৬৩,৯০০ টাকা। সেক্ষেত্রে মাসে ১০,৬৫০ টাকা ইএমআই দিয়ে ফোন কেনা যাবে।

৭। আইফোন ১২ প্রো- র দাম ১,৪৩,৯০০ টাকা। এই ফোন কেনার ক্ষেত্রে থাকছে নো-কস্ট ইএমআই অপশন। প্রতি মাসে ১৮,৮২০ টাকা দিয়ে ফোন কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

আরও পড়ুন- ফোন চুরি হলে বা হারিয়ে গেলেও কীভাবে সুরক্ষিত রাখবেন হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট, জেনে নিন

৮। রিয়েলমি এক্স৭ ৫জি ফোনের ক্ষেত্রে ১ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। ফোনের দাম ১৯,৯৯৯ টাকা। যাঁরা ইএমআই ছাড়ে ফোন কিনবেন তাঁরা এই ছাড় পাবেন। অর্থাৎ ১৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন ফোন। এছাড়াও প্রতি মাসে ৩৩৪০ টাকা ইএমআই দিয়ে ফোন কেনা যাবে।

৯। এমআই ১০টি সিরিজের ক্ষেত্রে প্রতি মাসে ২৭৫০ টাকা ইএমআই দিয়ে ফোন কেনার সুযোগ থাকছে। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে ফোন কিনলে ইনস্ট্যান্ট ২৫০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা।