Fire Boltt Smartwatch: 7টি রং আর ব্লুটুথ কলিং ফিচারের সঙ্গে স্মার্টওয়াচ নিয়ে এল Fire Boltt, দামও বেশ সস্তা

Fire Boltt Ninja Pro Plus Price: সংস্থাটি 7 জানুয়ারি লঞ্চ করেছে তাদের নতুন নিনজা প্রো প্লাস (Ninja Pro Plus) স্মার্টওয়াচটি। অন্যান্য স্মার্টওয়াচের মত এতেও ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট রয়েছে। তাছাড়া এতে রয়েছে 120টি স্পোর্টস মোড।

Fire Boltt Smartwatch: 7টি রং আর ব্লুটুথ কলিং ফিচারের সঙ্গে স্মার্টওয়াচ নিয়ে এল Fire Boltt, দামও বেশ সস্তা
এতে রয়েছে 120টি স্পোর্টস মোড।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2023 | 11:10 AM

New Fire Boltt Ninja Pro Plus Smartwatch: ভারতীয় সংস্থা Fire Boltt সবসময়ই কম দামি স্মার্টওয়াচ তৈরির দিকে নজর দেয়। আর সেই রীতি বজায় রেখেই সংস্থাটি 7 জানুয়ারি লঞ্চ করেছে তাদের নতুন নিনজা প্রো প্লাস (Ninja Pro Plus) স্মার্টওয়াচটি। অন্যান্য স্মার্টওয়াচের মত এতেও ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট রয়েছে। তাছাড়া এতে রয়েছে 120টি স্পোর্টস মোড। স্মার্টওয়াচটিতে রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার। ফায়ার-বোল্টের প্রতিষ্ঠাতা, লঞ্চটি সম্পর্কে বলেছেন, Ninja Pro Plus এমন ফিচারগুলি অফার করে যা এতো কম দামে কল্পনাও করা যায় না। তবে চলুন দেখে নেওয়া যাক নতুন Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের ফিচার, স্পেসিফিকেশন এবং দাম।

Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার:

Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হল ব্লুটুথ কলিং। তাই স্মার্টওয়াচ থেকেই সরাসরি ফোন কল করতে এবং ধরতে পারবেন। সেই সঙ্গে আছে কুইক এক্সেল ডায়াল প্যাড, কল হিস্ট্রি এবং সিঙ্ক কন্টাক্ট ফিচার।

এছাড়া Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচটিতে 1.83 ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 240×280 পিক্সেল। তাছাড়া ঘড়িটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। তাই ভয়েস কলের মাধ্যমে কল লিস্ট তৈরি করা, রিমাইন্ডার সেট করা এবং অন্যান্য বিভিন্ন কাজ করা যাবে।

Ninja Pro Plus-এ রয়েছে Spo2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর ইত্যাদি। এতে ওয়াটার রিমাইন্ডার এবং সিডেন্টারি রিমাইন্ডারও উপস্থিত। তাছাড়া ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল এবং ওয়েদার আপডেট দিতে পারবে। সংস্থাটি খুব দামি স্মার্টওয়াচ তৈরি না করলেও তাদের ব্র্যান্ডের স্মার্টওয়াচে এই গুরুত্বপূর্ণ ফিচারগুলি।

Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের দাম ও লভ্যতা:

ভারতীয় বাজারে Fire Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে 1,799 টাকা। ব্ল্যাক, ব্লু, গ্রিন, গোল্ড, ব্ল্যাক পিংক, সিলভার এবং ডার্ক গ্রে, এই কালার অপশনগুলিতে এসেছে এই নতুন স্মার্টওয়াচটি। স্মার্টওয়াচটি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন।