Noise নিয়ে এল দুর্ধর্ষ স্মার্টওয়াচ, ঘড়ি থেকেই ফোনের মিউজ়িক-ক্যামেরা নিয়ন্ত্রণ, দাম মাত্র 3,999 টাকা

Noise ColorFit Pulse Buzz: মাত্র 3,999 টাকায় একটি চমৎকার স্মার্টওয়াচ নিয়ে এল নয়েজ়। এই হাতঘড়ির দাম ও ফিচার্স সংক্রান্ত যাবতীয় তথ্য এক নজরে দেখে নিন।

Noise নিয়ে এল দুর্ধর্ষ স্মার্টওয়াচ, ঘড়ি থেকেই ফোনের মিউজ়িক-ক্যামেরা নিয়ন্ত্রণ, দাম মাত্র 3,999 টাকা
নয়েজ়-এর সেই নতুন স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 12:59 PM

দেশে কোন ব্র্যান্ডের স্মার্টওয়াচ সবথেকে বেশি বিক্রি হয় জানেন? অনেকের কাছেই উত্তরটা বড্ড কমন। হ্যাঁ, ঠিকই ধরেছেন Noise-এর স্মার্টওয়াচই এদেশে মুড়ি-মুড়কির মতো বিক্রি হচ্ছে। আর তার সবথেকে বড় কারণটা হল, কম দামে লুকও চমৎকার এবং দুরন্ত কিছু ফিচার্সও থাকছে নয়েজ়-এর স্মার্ট হাতঘড়িগুলিতে। ফের 5,000 টাকা বাজেট সেগমেন্টের মধ্যে Noise আরও একটি চমৎকার স্মার্টওয়াচ নিয়ে এল দেশে, যার নাম Noise ColorFit Pulse Buzz। এই স্মার্টওয়াচের গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে, ব্লুটুথ কলিং ফাংশনালিটি, SpO2 ট্র্যাকিং, ব্লাড প্রেসার মনিটরিং, হার্ট রেট সেন্সর মনিটরিং-সহ আরও একাধিক ফিচার্স। Noise দাবি করছে, একবার চার্জ দিলে এই স্মার্টওয়াচ এক সপ্তাহব্যাপী ব্যাটারি লাইফ দিতে পারবে।

দাম ও উপলব্ধতা

Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে 3,999 টাকা দামে। এই স্মার্টওয়াচের মোট পাঁচটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে – রোজ় পিঙ্ক, জেট ব্ল্যাক, অলিভ গ্রিনস শ্যাম্পেন গ্রে এবং ইলেকট্রিক ব্লু। অ্যামাজ়ন এবং গোনয়েজ় অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই হাতঘড়িটি ক্রয় করতে পারবেন ক্রেতারাষ 8 জুন পর্যন্ত এই স্মার্টওয়াচটি কেনাকাটি করা যাবে।

স্পেসিফিকেশনস ও ফিচার্স

Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচে রয়েছে একটি 1.69 ইঞ্চির LCD ডিসপ্লে, যার পিক্সেল রেজ়োলিউশন 240 X 280 পিক্সেলস। টাচস্ক্রিন সাপোর্টেড এই হাতঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই অপারেটিং সিস্টেমেই কাজ করবে। পাশাপাশি লেটেস্ট Noise স্মার্টওয়াচ Bluetooth 5.1 কানেক্টিভিটিও সাপোর্ট করবে।

সংস্থাটি দাবি করেছে, নতুন ওয়্যারেবল প্রায় 150-এরও বেশি ক্লাউড-ভিত্তিক ওয়াচ ফেস অফার করবে। Noise ColorFit Pulse Buzz-এ রয়েছে অপ্টিক্যাল হার্ট রেট সেন্সর এবং SpO2 মনিটর। এই হাতঘড়িটি আপনার ঘুমের ধরন, ব্লাড প্রেসার মনিটরিং, স্ট্রেস লেভেল এবং মেনস্ট্রুয়াল সাইকেলেরও ট্র্যাক রাখতে পারবে।

সদ্য লঞ্চ হওয়া Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচটি আপনার ফোন থেকে কল অ্যাটেন্ড এবং ব্লুটুথ দ্বারা সদা কানেক্টেড থাকতে পারে। এছাড়াও ঘড়ি থেকেই কলিংয়ের জন্য রয়েছে একটি ডায়াল প্যাডও। পাশাপাশি একজন ব্যবহারকারী ফোনের ক্যামেরা এবং মিউজ়িক কন্ট্রোল করতে পারবেন এই নয়েজ় স্মার্টওয়াচটি থেকে। ওয়াটার-রেজিস্ট্যান্ট ডিজ়াইন রয়েছে এই ঘড়িতে। সংস্থাটি দাবি করছে, একবার চার্জ দিলেই একনাগাড়ে 7 দিনের ব্যাটারি জীবন দিতে পারে এই স্মার্টওয়াচ।