OnePlus RT And OnePlus Buds Z2: ডিসেম্বরে ভারতে লঞ্চ হতে পারে এই দুই ডিভাইস, দেখুন সম্ভাব্য স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস কর্তৃপক্ষ তাদের এই ফোন এবং ইয়ারফোন লঞ্চ প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি। তবে ওয়ানপ্লাস আরটি ফোনের বিজ্ঞাপন অবশ্য ই-কমার্স সংস্থা অ্যামাজনের ভারতীয় ওয়েবসাইটে দেখা গিয়েছে।

OnePlus RT And OnePlus Buds Z2: ডিসেম্বরে ভারতে লঞ্চ হতে পারে এই দুই ডিভাইস, দেখুন সম্ভাব্য স্পেসিফিকেশন
ছবি প্রতীকী।

ওয়ানপ্লাস ৯আরটি ফোন, যা চিনে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে, সেটি এবার ভারতেও লঞ্চ হবে। তবে নতুন নামে। জানা গিয়েছে এই ফোন ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস আরটি নামে। এতদিন পর্যন্ত এই ফোন কবে লঞ্চ হতে পারে তার আভাস পাওয়া যায়নি। তবে এবার শোনা গিয়েছে যে, আগামী মাসে অর্থাৎ ডিসেম্বরে ওয়ানপ্লাস আরটি ফোন লঞ্চ হতে পারে ভারতে। এর সঙ্গে ওয়ানপ্লাস বাডস জেড২ লঞ্চেরও সম্ভাবনা রয়েছে। এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন সাপোর্ট।

ভারতে ওয়ানপ্লাস আরটি ফোন কী রঙে লঞ্চ হতে পারে তাও ফাঁস হয়েছে। Hacker Black এবং Nano Silver— এই দুই রঙে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস আরটি ফোন। 91Mobiles জানিয়েছে যে ডিসেম্বরে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস আরটি ফোন এবং ওয়ানপ্লাস বাডস জেড ২ এই ইয়ারফোনটিও। জনপ্রিয় টিপস্টার ঈশান আগরওয়াল সবার প্রথমে এই খবর প্রকাশ্যে এনেছে। যদিও তিনি এও জানিয়েছেন যে, এই দুই গ্যাজেট লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি। প্রসং উল্লেখ্য, ওয়ানপ্লাস আরটি ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং ১২০ হার্টজের AMOLED ডিসপ্লে ও Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর থাকতে পারে।

ওয়ানপ্লাস বাডস জেড ২ লঞ্চ হতে পারে Obsidian Black এবং Pearl White, এই দুই রঙে। ওয়ানপ্লাস কর্তৃপক্ষ তাদের এই ফোন এবং ইয়ারফোন লঞ্চ প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি। তবে ওয়ানপ্লাস আরটি ফোনের বিজ্ঞাপন অবশ্য ই-কমার্স সংস্থা অ্যামাজনের ভারতীয় ওয়েবসাইটে দেখা গিয়েছে। তাই অনুমান, এই ফোন ভারতে আসছেই এবং কেনা যাবে অ্যামাজন থেকে।

ওয়ানপ্লাস আরটি ফোনের সম্ভাব্য কয়েকটি স্পেসিফিকেশন

এই ফোনে একটি ৬.৬২ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। তাছাড়াও সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ থাকতে পারে এই ফোনে। ওয়ানপ্লাস আরটি মডেলের ট্রিপল রেয়ার ক্যামেরায় ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ১৬ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স থাকতে পারে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে ৪৫০০mAh ব্যাটারি এবং ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

ওয়ানপ্লাস বাডস জেড ২ ইয়ারবাডসের সম্ভাব্য স্পেসিফিকেশন

ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি থাকতে পারে এই ইয়ারফোনে। এটি একটি IP55 সার্টিফায়েড ডিভাইস। এছাড়াও চার্জিং কেসে রয়েছে IPX4 সার্টিফিকেশন। একবার চার্জ দিলে ৩৮ ঘণ্টা ব্যাটারি লাইফ থাকবে বলে দাবি করেছে সংস্থা। এই ইয়ারফোনে রয়েছে ৪০mAh ব্যাটারি, যার ৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেয়। আর চার্জিং কেসে রয়েছে ৫২০mAh ব্যাটারি।

আরও পড়ুন- Noise X-Fit 1: ভারতে লঞ্চ হয়েছে এই নতুন স্মার্টওয়াচ, রয়েছে ১০ দিনের ব্যাটারি লাইফ, দাম কত?

Click on your DTH Provider to Add TV9 Bangla