OnePlus Monitors: এবার মনিটরের বাজারেও OnePlus, 12 ডিসেম্বর ভারতে আত্মপ্রকাশ করছে নজরকাড়া ‘X27’ এবং ‘E24’

OnePlus Monitors X27 এবং E24 মডেল দুটির নাম থেকেই বোঝা যাচ্ছে, এদের সাইজ় যথাক্রমে 27 এবং 24 ইঞ্চির। এদের মধ্যে একটি মিড-রেঞ্জ প্রডাক্ট হিসেবে আত্মপ্রকাশ করবে এবং অপরটি লাগজ়ারি প্রডাক্ট হতে চলেছে।

OnePlus Monitors: এবার মনিটরের বাজারেও OnePlus, 12 ডিসেম্বর ভারতে আত্মপ্রকাশ করছে নজরকাড়া 'X27' এবং 'E24'
নতুন মনিটর নিয়ে হাজির ওয়ানপ্লাস।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 1:48 PM

OnePlus X27 E24 Monitors: প্রথমে স্মার্টফোন। তারপর ধীরে-ধীরে নেকব্যান্ড ইয়ারফোন, TWS ইয়ারবাড, স্মার্টওয়াচ, এমনকি স্মার্টটিভিও নিয়ে এসেছে OnePlus। ভারতে সংস্থাটি তার বিস্তৃত প্রডাক্ট রেঞ্জ এক-এক করে বাড়িয়ে গিয়েছে। চিনা ইলেকট্রনিক্স কোম্পানিটি এবার মনিটরও লঞ্চ করতে চলেছে। 12 ডিসেম্বর OnePlus ভারতে দুটি মনিটর নিয়ে আসবে। OnePlus Monitor দুটির নাম ‘X27’ এবং ‘E24’। ওয়ানপ্লাস ইন্ডিয়ার তরফে এই দুই প্রডাক্টের ঝলকও দেখানো হয়েছে তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। কী কী ফিচার থাকতে পারে এই দুই মনিটরে, তাদের দামই বা কত হতে পারে, সেই সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

“মনিটরের জগতে নতুন দিগন্তের উন্মোচন করবে OnePlus Monitors। আমাদের সঙ্গে থাকুন”, টুইটারে লিখছে OnePlus India।

তার পরে আরও একটি টুইটে চিনা টেক জায়ান্টের ভারতীয় ডিভিসন আসন্ন মনিটরগুলির আরও কয়েকটি ছবি প্রকাশ করে। সেখানে সংস্থাটি দাবি করে, “আপনাদের কাছে যা খেলার জিনিস, তা অনেকের কাছেই জরুরি হতে পারে।”

OnePlus Monitors X27 এবং E24 মডেল দুটির নাম থেকেই বোঝা যাচ্ছে, এদের সাইজ় যথাক্রমে 27 এবং 24 ইঞ্চির। এদের মধ্যে একটি মিড-রেঞ্জ প্রডাক্ট হিসেবে আত্মপ্রকাশ করবে এবং অপরটি লাগজ়ারি প্রডাক্ট হতে চলেছে।

জানা গিয়েছে, OnePlus X27 মনিটরে উন্নত ডিসপ্লে দেওয়া হচ্ছে। পারফরম্যান্স নির্ভর এই মনিটরটি অফিসিয়াল বিভিন্ন কাজের ক্ষেত্রে যেমন ব্যবহার করা যাবে, তেমনই আবার গেমস খেলার জন্যও আদর্শ এই মনিটর। অন্যদিকে, E24 মনিটরটিকে এমন একটি মডেল হিসেবে বিবেচনা করা হয়েছে, যা ঘনঘন ব্যবহারের ক্ষেত্রে মনিটরের প্রয়োজন হয়, তাঁদের জন্য আদর্শ হতে পারে।

OnePlus X27 এবং E24 মনিটর দুটির দাম কত হতে পারে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে একাধিক সূত্র মারফত জানা গিয়েছে, X27 মনিটরের থেকে X24 মনিটরের দাম অনেকটাই কম হবে।