Samsung The Frame TV 2021: চারটি স্ক্রিন সাইজে ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্ট টিভি

ভারতে স্যামসাংয়ের 'দ্য ফ্রেম টিভি ২০২১'- এর দাম শুরু হচ্ছে ৬১,৯০০ টাকা থেকে। ৪৩, ৫০, ৫৫ এবং ৬৫ ইঞ্চি, এই চারটি সাইজে লঞ্চ হয়েছে স্মার্ট টিভি। ৪৩ ইঞ্চি টিভির দাম ৬১,৯০০ টাকা।

  • Publish Date - 10:56 pm, Thu, 10 June 21 Edited By: Sohini chakrabarty
Samsung The Frame TV 2021: চারটি স্ক্রিন সাইজে ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্ট টিভি
৯ জুন ভারতে লঞ্চ হয়েছে স্যামসাংয়ের এই স্মার্ট টিভি।

স্যামসাং ভারতে লঞ্চ করেছে তাদের নতুন ‘ফ্রেম টিভি’। প্রিমিয়াম সিরিজের এই স্মার্ট টিভি চারটি স্ক্রিন সাইজে লঞ্চ হয়েছে। এই টিভিতে আগে থেকেই আপলোড করা রয়েছে ১৪০০- র বেশি আর্ট পিস। ২০২১ সালে ‘ফ্রেম টিভি’- র যে ভার্সান লঞ্চ হয়েছে, তা আগের তুলনায় অনেক হাল্কা এবং পাতলা।

ভারতে স্যামসাংয়ের ‘দ্য ফ্রেম টিভি ২০২১’- এর দাম শুরু হচ্ছে ৬১,৯০০ টাকা থেকে। ৪৩, ৫০, ৫৫ এবং ৬৫ ইঞ্চি, এই চারটি সাইজে লঞ্চ হয়েছে স্মার্ট টিভি। ৪৩ ইঞ্চি টিভির দাম ৬১,৯০০ টাকা। অ্যামাজন, ফ্লিপকার্ট এবং স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই টিভি কেনা যাচ্ছে। গত জানুয়ারি মাসে স্যামসাংয়ের The Frame TV 2021 গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। এবার এই স্মার্ট টিভি লঞ্চ হল ভারতে।

স্যামসাং ‘দ্য ফ্রেম টিভি ২০২১’- এর বিভিন্ন ফিচার

১। 4K QLED ডিসপ্লে রয়েছে স্যামসাংয়ের এই স্মার্ট টিভিতে।

২। এই টিভিতে রয়েছে স্যামসাংয়ের নিজস্ব Quantum Dot প্রযুক্তি। সেই সঙ্গে রয়েছে কোয়ান্টাম প্রসেসর ৪কে।

৩। এই টভির ইউএসপি হল ‘আর্ট মোড’। যখন টিভি চালানো হবে না, তখন স্ক্রিনে এইসব আর্টওয়ার্ক দেখা সম্ভব।

৪। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ভিত্তিক অটো-কিউরেশন প্রযুক্তি রয়েছে এই টিভিতে।

৫। আগের তুলনায় বেড়েছে স্টোরেজ কনফিগারেশন। ৬ জিবি র‍্যাম রয়েছে এই ডিভাইসে। ১২০০ ছবি (UHD quality) সংগ্রহ করে রাখা যাবে এই টিভিতে।

৬। এই টিভিতে আগে থেকে ইনস্টল করা যে আর্ট স্টোর রয়েছে সেখানে ১৪০০- র বেশি আর্ট পিস রয়েছে, যার প্রত্যেকটির দাম ১১৯৯ টাকা। মাসিক ২৯৯ টাকা সাবস্ক্রিপশনের সুবিধাও রয়েছে ইউজারদের জন্য।

আরও পড়ুন- OnePlus TV U1S Series: তিনটি স্ক্রিন সাইজে ভারতে লঞ্চ হয়েছে ৪কে রেসোলিউশনের এই অ্যানড্রয়েড স্মার্টটিভি

৭। গেমিং কনসোল যুক্ত করা যাবে এই টিভিতে। এছাড়াও Bixby এবং Alexa ভয়েস অ্যাসিসট্যান্ট সাপোর্ট রয়েছে এই টিভিতে। মাল্টি ভিউ অপশনের সাহায্যে একইসঙ্গে দুটো স্ক্রিন দেখা সম্ভব।

৮। এই টিভিতে অ্যাপেল ডিভাইস যুক্ত করলে যাতে গ্রাহকরা সুবিধা পান, সেজন্য রয়েছে AirPlay 2 সাপোর্ট। এছাড়া স্যামসাং টিভি প্লাস সাপোর্টও রয়েছে।