409 টাকা এবং 475 টাকার প্ল্যানে সামান্য বদল আনল Vi, এবার রোজ 4GB করে ডেটা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jul 15, 2022 | 1:35 PM

Vi Rs 409 And Rs 475 Plans: 409 টাকা ও 475 টাকার প্রিপেড প্যাক দুটিতে এবার আগের থেকে আরও অতিরিক্ত ডেটা অফার করা হবে। তবে তাদের বাকি সব অফার একই থাকবে।

409 টাকা এবং 475 টাকার প্ল্যানে সামান্য বদল আনল Vi, এবার রোজ 4GB করে ডেটা
প্রতীকী ছবি।

ভোডাফোন আইডিয়া বা Vi তার দুটি জনপ্রিয় রিচার্জ প্ল্যান সামান্য অদলবদল করল। দুটি প্ল্যানই 500 টাকার কম খরচের। Vi 409 টাকা ও 475 টাকার প্রিপেড প্যাক দুটিতে এবার আগের থেকে আরও অতিরিক্ত ডেটা অফার করা হবে। তবে তাদের বাকি সব অফার একই থাকবে। নতুন অফারের মাধ্যমে ভোডাফোন আইডিয়া আরও বেশি পরিমাণ ডেটার প্রয়োজন যাঁদের, তাঁদেরই মূলত আকৃষ্ট করতে চলেছে। সেই সঙ্গেই আবার যাঁদের কলিং ও SMS বেনিফিটস দরকার, তাঁদের জন্যও প্ল্যান দুটি চমৎকার হতে চলেছে। Vi প্রিপেড রিচার্জ প্ল্যান সম্পর্কে যে তথ্যগুলি জেনে নেওয়া দরকার, দেখে নিন।

Vi 409 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই 409 টাকার প্রিপেড প্ল্যানে ব্যবহারকারীদের এবার থেকে প্রতিদিন 3.5GB ডেটা অফার করা হবে। সব মিলিয়ে মাসের শেষে একজন ব্যবহারকারী এই প্ল্যানে পেয়ে যাবেন 98GB ডেটা। সেই সঙ্গেই আবার মিলবে প্রতিদিন 100টি করে SMS এবং যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং।

এই Vi প্রিপেড প্ল্যানে রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত ফ্রি ডেটা অফার করা হবে গ্রাহকদের। এই সময়কালের মধ্যে ডেটার কোনও সীমাবদ্ধতাও নেই। সেই সঙ্গেই আবার ব্যবহারকারীরা পেয়ে যাবেন Vi মুভিজ় অ্যান্ড টিভি অ্যাপের কম্প্লিমেন্টারি অ্যাক্সেস। উইকেন্ড ডেটা রোলওভার সুবিধাযুক্ত এই ভোডাফোন আইডিয়া প্ল্যানের বৈধতা 28 দিন।

Vi 475 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোন আইডিয়ার 475 টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা 28 দিন। আগের প্ল্যানের সঙ্গে এই প্ল্যানের একটাই পার্থ্যক্য – অতিরিক্ত ডেটা মিলবে। বাদ বাকি সবই এক থাকছে। প্রতিদিন 4GB করে ডেটা মিলবে। সেই সঙ্গেই আবার থাকছে প্রতিদিন 100টা করে SMS পাঠানোর সুযোগও। তবে হ্যাঁ, SMS লিমিট শেষ হয়ে গেলে ব্যবহারকারীদের অতিরিক্ত টাকা চার্জ করা হবেষ

এই খবরটিও পড়ুন

অন্যান্য Vi প্রিপেড প্ল্যানের মতো এই প্ল্যানটিতেও আনিলিমিটেড ভয়েস কল অফার করা হয়। এই প্ল্যানেও ব্যবহারকারীদের Vi মুভিজ় অ্যান্ড টিভি অ্যাপ অফার করা হবে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং রিটেল দোকান থেকে রিচার্জ করা যাবে এই প্ল্যানটি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla