কাতারে FIFA World Cup 2022 দেখতে যাচ্ছেন? Vodafone Idea-র বিশেষ সুবিধা আপনার জন্য

FIFA World Cup 2022-এর সময় ফুটবল ভক্তদের জন্য খুশির খবর নিয়ে হাজির হয়েছে Vodafone Idea। দেশের এই বেসরকারি টেলিকম সংস্থাটি বিশেষ ইন্টারন্যাশনাল রোমিং প্যাক নিয়ে হাজির হয়েছে।

কাতারে FIFA World Cup 2022 দেখতে যাচ্ছেন? Vodafone Idea-র বিশেষ সুবিধা আপনার জন্য
ফুটবল বিশ্বকাপে ভোডাফোনের বিশেষ অফার। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 3:44 PM

Vi IR Packs: ফুটবলের সময় এখন। চার বছরের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে ফুটবলের মহারণ। FIFA World Cup 2022-এর সময় ফুটবল ভক্তদের জন্য খুশির খবর নিয়ে হাজির হয়েছে Vodafone Idea। দেশের এই বেসরকারি টেলিকম সংস্থাটি বিশেষ ইন্টারন্যাশনাল রোমিং প্যাক নিয়ে হাজির হয়েছে। সেই রোমিং প্যাকের সুবিধা সেই সব ব্যবহারকারীরা পেয়ে যাবেন, যাঁরা ফুটবল বিশ্বকাপ দেখতে কাতার পাড়ি দেবেন বা ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন।

ভারতে যে টেলিকম অপারেটরের নাম Vi, গ্লোবালি সেই সংস্থা Vodafone-এর মালিকানাধীন। এই সংস্থাই FIFA World Cup 2022-কে মাথায় রেখে বেশ কয়েকটি এক্সক্লুসিভ আন্তর্জাতিক রোমিং প্যাক নিয়ে হাজির হয়েছে। এই আন্তর্জাতিক প্যাকগুলি সাত দিন থেকে 28 দিন পর্যন্ত বৈধতা অফার করছে, যার খরচ 2,999 টাকা থেকে শুরু হচ্ছে। এই IR (International Roaming) প্যাকগুলি হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ইনকামিং কলিং, ভারতে আউটগোয়িং কল, SMS সহ ঝক্কিহীন কানেক্টিভিটির প্রায় সব সুবিধা দিচ্ছে। পাশাপাশি এই সব প্ল্যানে ম্যাচের লাইভ স্ট্রিমিং, সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে মেমরি শেয়ার করা- ইত্যাদি একাধিক পরিষেবা মিলবে।

মনে রাখতে হবে, এই IR প্যাক নিয়ে আসা হয়েছে লিমিটেড পিরিয়ড অফার হিসেবে। মূলত তাঁদের জন্যই প্ল্যানটি নিয়ে আসা হয়েছে, যাঁরা FIFA World Cup 2022-এর জন্য কাতারে ট্রাভেল করছেন।

FIFA World Cup 2022-এর জন্য Vodafone Idea-র ইন্টারন্যাশনাল রোমিং (IR) প্যাকগুলি একনজরে দেখে নিন।

Vi 2,999 টাকার IR প্ল্যান – এক সপ্তাহের জন্য বৈধ এই আন্তর্জাতিক রোমিং প্ল্যানে 2GB করে ডেটা অফার করা হচ্ছে। পাশাপাশি 200 মিনিটের লোকাল এবং ভারতে আউটগোয়িং কলও অফার করা হবে। এছাড়াও প্ল্যানটিতে 25টি SMS-ও অফার করা হবে। প্ল্যানের অন্যান্য অফারের মধ্যে রয়েছে আনলিমিটেড ইনকামিং কল এবং আউটগোয়িং কল, যার জন্য গ্রাহকদের প্রতি মিনিটে 35 টাকা করে চার্জ করা হবে। যে কোনও দেশের ক্ষেত্রেই এই পরিমাণ টাকা চার্জ করা হবে।

Vi 3,999 টাকার IR প্ল্যান – এই প্ল্যানটি 10 দিনের জন্য বৈধ। IR প্যাকটিতে তার ব্যবহারকারীদের 3GB ডেটা, 300 মিনিটের জন্য ভারতে লোকাল এবং আউটগোয়িং কল, 50টি SMS। এছাড়াও এই প্ল্যানে যে কোনও দেশে ফোন করতে গেলে ইনকামিং কল এবং আউটগোয়িং কলের জন্য প্রতি মিনিটে গ্রাহকদের কাছে 35 টাকা করে চার্জ করা হবে।

Vi 4,499 টাকার IR প্ল্যান – প্ল্যানটিতে ব্যবহারকারীরা 5GB ডেটা, কাতার বা অন্যান্য দেশ থেকে ভারতে 500 মিনিটের লোকাল ও আউটগোয়িং কল, ফ্রি ইনকামিং কল, 100 SMS এবং আউটগোয়িং কলের জন্য প্রতি মিনিটে 35 টাকা চার্জ করা হবে। এই সব সুবিধাই মিলবে 14 দিনের জন্য।

Vi 5,999 টাকার IR প্ল্যান – এই প্ল্যানে ব্যবহারকারীদের 5GB ডেটা, 500 মিনিটের জন্য ভারতে লোকাল এবং আউটগোয়িং কল অফার করা হবে। অন্যান্য সুবিধার মধ্যে 100 SMS এবং প্রতি মিনিটে 35 টাকার খরচে ইনকামিং ও আউটগোয়িং কল অফার করা হবে। এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।