Film Making Business: এবার ফিল্ম-মেকিং ব্যবসায় WhatsApp, জনপ্রিয় বাস্কেটবল প্লেয়ারকে নিয়ে তৈরি ছবির প্রিমিয়ার আজই

Naija Odyssey WhatsApp Film: এই প্রথম সিনেমা তৈরির ব্যবসায় নামল হোয়াটসঅ্যাপ। জনপ্রিয় বাস্কেটবল প্লেয়ারের জীবনের নানা দিক নিয়ে নির্মিত হোয়াটসঅ্যাপের প্রথম ছবি 'নাইজা ওডিসি' 21 জুলাই প্রিমিয়াম করবে অ্যামাজন প্রাইমে।

Film Making Business: এবার ফিল্ম-মেকিং ব্যবসায় WhatsApp, জনপ্রিয় বাস্কেটবল প্লেয়ারকে নিয়ে তৈরি ছবির প্রিমিয়ার আজই
হোয়াটসঅ্যাপের প্রথম ছবি 'নাইজা ওডিসি' প্রিমিয়ার করছে আজই।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 21, 2022 | 4:13 PM

WhatsApp Film: এক অস্বাভাবিক পদক্ষেপ দেখা গেল মেটা-মালিকানাধীন হোয়াটসঅ্যাপের তরফে। এবার ফিল্ম ব্যবসাতেও নামছে বিশ্বের সবথেকে জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্মটি। হোয়াটসঅ্যাপ দ্বারা নির্মিত প্রথম ছবি ‘নাইজা ওডিসি’ শিরোনামের প্রথম মূল শর্ট ফিল্মটি অ্যামাজ়ন প্রাইম ভিডিয়ো এবং ইউটিউবে প্রিমিয়ার করবে। 12 মিনিটের শর্ট ফিল্মটি তৈরি হচ্ছে এনবিএ প্লেয়ার জিয়ানিস আন্তেটোকাউনম্পোর গল্প নিয়ে, যিনি গ্রিসে নাইজেরিয়ান পিতামাতার কাছে জন্মগ্রহণ করেছিলেন।

হোয়াটসঅ্যাপ একটি টুইটে বলেছে, “গ্রীক ফ্রিক। এটা আমি নই, এটা আমার সব কিছু নয়। নাইজা ওডিসি, হোয়াটসঅ্যাপ দ্বারা নির্মিত জিয়ানিসের ক্রস-কালচার স্টোরি। প্রাইম ভিডিয়োতে 21 সেপ্টেম্বর স্ট্রিমিং হবে।”

12 মিনিটের স্বল্প দৈর্ঘ্যের ছবিটি হোয়াটসঅ্যাপের বিনোদন জগতে প্রবেশের ইঙ্গিত দেয়। কোনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের তরফে এমনতর উদ্যোগ এই প্রথম দেখা গেল। ‘নাইজা ওডিসি’ হোয়াটসঅ্যাপকে প্রচার করার একটি উপায় বলে মনে হচ্ছে। ভ্যারাইটির একটি রিপোর্ট অনুযায়ী, জিয়ানিস আন্তেটোকাউনম্পো সম্প্রতি কোম্পানির সঙ্গে একটি অনুমোদন চুক্তি স্বাক্ষর করেছে, যা হোয়াটসঅ্যাপের জন্য প্রথম কোনও চুক্তি।

“নাইজা ওডিসি হল এমন একটি গল্প, যা হোয়াটসঅ্যাপ কীভাবে আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গে অঙ্গাঙ্গী ভাবে মিশে গিয়েছে, তা ফুটিয়ে তুলবে। সম্পর্ক, পরিচয় এবং এমনকি প্রতিকূলতার মধ্যেও হোয়াটসঅ্যাপ এমন একটি প্ল্যাটফর্ম হয়ে উঠেছে, যা আপনাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সংযুক্ত করে আপনার সমস্ত দিককে তুলে ধরতে সক্ষম করে,” কোম্পানির একজন মুখপাত্রকে উদ্ধৃত করে বলা হয়েছে।

12 মিনিটের সিনেমাটি হোয়াটসঅ্যাপের ইউটিউব চ্যানেল-সহ আরও বিভিন্ন সোশ্যাল মিডিয়া চ্যানেলে দেখানো হবে। 2021 সালে Milwaukee Bucks-এর জন্য জিয়ানিস আন্তেটোকাউনম্পো-কে ‘NBA অল-স্টার গেম MVP’ নাম দেওয়া হয়েছিল।

এই খবরটিও পড়ুন

জিয়ানিস আন্তেটোকাউনম্পো এবং তাঁর মা দ্বারা বর্ণিত, ‘নাইজা ওডিসি’ শর্ট ফিল্মটি ক্লাসিক গ্রীক মহাকাব্য ‘দ্য ওডিসি’ দ্বারা অনুপ্রাণিত। ছবিটি আন্তেটোকাউনম্পোর জীবনের বিভিন্ন মুহূর্তকে ফুটিয়ে তুলেছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla