Arpita Mukherjee News: সিনেমায় টাকা খাটাতেন অর্পিতা, নজরে ৬ অভিনেত্রী

অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে ৫০০ ও ২০০০ টাকার নোটের বান্ডিল বিশেষ পদ্ধতিতে সেলোটেপ দিয়ে মোড়া ছিল। আর এতেই সন্দেহজনক গন্ধ পেয়েছেন তদন্তকারীরা।

Supriyo Ghosh

|

Jul 26, 2022 | 4:22 PM

কলকাতা: পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জির বাড়িতে টাকার পাহাড়। এক কোটি, দু কোটি নয়, ২০০০ আর ৫০০ টাকার কড়কড়ে নোটে ২১ কোটি টাকা! শয়ে শয়ে বান্ডিল, সেটাও আবার সেলোটেপ দিয়ে মোড়া। গোয়েন্দাদের সন্দেহ এই টাকা হাওয়ালা করে বাংলাদেশে পাঠাতেন অর্পিতা। শুধু বাংলাদেশই নয়, দুবাই কিংবা সুইস ব্যাঙ্কেও টাকা পাঠানো হয়ে থাকতে পারে বলে অনুমান ইডি আধিকারিকদের।

সূত্রের খবর, অর্পিতার ইমেল, হোয়াটসঅ্যাপ ট্র্যাক করে সিনে দুনিয়ার ৬ জন অভিনেত্রীর সঙ্গে টাকা লেনদেনের বিষয়টিও জানতে পেরেছেন অফিসাররা। কেলেঙ্কারির কালো টাকা ওড়িয়া ও তামিল সিনেমায় খাটানো হত কি না, তা খতিয়ে দেখতে সেই অভিনেত্রীদেরও জেরা করা হতে পারে বলে সূত্রের খবর। তদন্তকারীরা জানতে পেরেছেন, কলকাতার ৬টি ভুয়ো সংস্থার মাধ্যমে এই টাকার লেনদেন হত। সেই সংস্থার নথিও এখন তদন্তকারীদের নজরে।

নগদ টাকা ছাড়াও অর্পিতার বাড়ি থেকে ২০টি মোবাইল ফোন সহ একটি কালো ডায়েরি বাজেয়াপ্ত করেছে ইডি। সেই সব কিছুই খতিয়ে দেখতে তৎপর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla