Partha-Arpita News: মন খারাপ অর্পিতার, শরীর খারাপ পার্থর

Arpita Mukherjee: কেমন আছেন 'একা' অর্পিতা? আলিপুর মহিলা সংশোধনাগার সূত্রে খবর, নানা পরিচয়ে অর্পিতার সঙ্গে দেখা করতে আসছেন অনেকেই, কিন্তু জেলের নিয়মাবলী পেরিয়ে দেখা করতে পারছেন না কেউই।

Partha-Arpita News: মন খারাপ অর্পিতার, শরীর খারাপ পার্থর
| Updated on: Aug 15, 2022 | 2:35 PM

কলকাতা: সিবিআই হেফাজতে অনুব্রত মণ্ডল, ফলত রাজ্য-রাজনীতির স্পটলাইটে এখন কেষ্ট। কিন্তু অন্যদিকে কেমন আছেন পার্থ-অর্পিতা? স্বাস্থ্য কেমন, কেমন কাটছে দিন? দিনলিপিতে বড়সড় কোনও বদল?

ইডি হেফাজতে থাকাকালীন ২ দিন অন্তর যেতেন হাসপাতালে। স্বাস্থ্য পরীক্ষার জন্য বেরলেই শিরোনামে চলে আসত ‘অপা’। সংশোধনাগারে যাওয়ার পর থেকে খবরে নেই পার্থ-অর্পিতা। যদিও তাঁরা যে বেশ সমস্যায় আছেন, তা স্পষ্ট সাম্প্রতিক খবরেই।

সম্প্রতি প্রেসিডেন্সি সংশোধনাগারের প্রধান চিকিৎসক প্রণব ঘোষ জানিয়েছেন, পার্থর যেসব সমস্যা রয়েছে, সেগুলোর চিকিৎসা জেলে সম্ভব নয়। রিপোর্ট পেয়ে পার্থর স্বাস্থ্য খতিয়ে দেখতে শনিবার জেলে যান SSKM হাসপাতালের ৮ চিকিৎসকের দল। পার্থকে নয়া দাওয়াই দেন ডাক্তাররা। নিয়মিত ব্যায়াম করার পাশাপাশি বদলাতে হবে শোওয়ার ধরন। বদলে দেওয়া হয়েছে ওষুধও।

অন্যদিকে কেমন আছেন ‘একা’ অর্পিতা? আলিপুর মহিলা সংশোধনাগার সূত্রে খবর, নানা পরিচয়ে অর্পিতার সঙ্গে দেখা করতে আসছেন অনেকেই, কিন্তু জেলের নিয়মাবলী পেরিয়ে দেখা করতে পারছেন না কেউই। আইনজীবী বা যাঁদের সঙ্গে রক্তের সম্পর্ক অর্পিতার, তাঁরাই পারবেন দেখা করতে। যদিও মা বা দিদি, কেউই যাননি অভিনেত্রীর সঙ্গে দেখা করতে। সূত্রের খবর, আপাতত ২২ জন বন্দির সঙ্গে রয়েছেন অর্পিতা, শারীরিকভাবে সুস্থ থাকলেও মানসিকভাবে বিপর্যস্ত তিনি।

সপ্তাহ পেরিয়েছে দু’জনের জেলজীবন। পার্থবাবু শারীরিকভাবে সমস্যায়, অন্যদিকে মানসিকভাবে কাহিল অর্পিতা। এমতাবস্থায় রাজ্য-রাজনীতি তোলপাড় কেষ্টর গ্রেফতারি নিয়ে। জেলেই পার্থবাবুর সঙ্গে দেখা হয়ে যাবে অনুব্রতর, তোপ দেগেছেন বিরোধীরা।

Follow Us: