Arpita Mukherjee News Update: ‘পার্থবাবুর জন্যই আমি জেলে’, আক্ষেপ অর্পিতার

Arpita Mukherjee News: অর্পিতার কাছে থাকা জামা নিয়ে আপাতত তৈরি হয়েছে সমস্যা। জিন্সের কাপড় বেশ মোটা হওয়ায় কাচার ক্ষেত্রে সমস্যা হচ্ছে...

Ashad Mallick

|

Aug 16, 2022 | 9:41 PM

কলকাতা: মঙ্গলবার আলিপুর মহিলা সংশোধনাগারে জেরার সম্মুখীন অর্পিতা মুখোপাধ্যায়। ২২ জন বন্দির সঙ্গে এক সেলে থাকলেও ‘একা’ পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী। এমতাবস্থায় কখনও আক্ষেপ করছেন, দোষ দিচ্ছেন ভাগ্যকে। আবার কখনও দুষছেন পার্থ চট্টোপাধ্যায়কেই! এমনই খবর মিলেছে প্রেসিডেন্সি সংশোধনাগার সূত্রে।

অপার ঐশ্বর্য্য ছেড়ে জেলবন্দি ‘অপা’। জেলজীবনে আপাতত আক্ষেপ ছাড়া আর কিছুই তেমন করছেন না পার্থ-ঘনিষ্ঠ, খবর জেল আধিকারিকদের সূত্রে। “পার্থবাবুর জন্যই আমার এমন পরিণতি হল। পার্থবাবু এমন কাজ না করলে আজ আমাকে জেলে কাটাতে হত না”, বিড়বিড় করছেন অর্পিতা, জানাচ্ছেন জেল আধিকারিকরা।

খাওয়াদাওয়ার ক্ষেত্রে বায়না করছেন না আর। তবে খুব বেশি কথাও বলছেন না অর্পিতা। অর্পিতাকে মানসিকভাবে সাপোর্ট দিচ্ছেন সহবন্দিরা, জামাকাপড় ধোয়া থেকে অন্যান্য প্রাত্যহিক কাজের ক্ষেত্রেও অর্পিতাকে সাহায্য করছেন বাকি বন্দিরা, খবর মহিলা সংশোধনাগার সূত্রে। ২২ জনের মধ্যে ৪-৫ জনের সঙ্গে রীতিমতো সখ্যতা তৈরি হয়েছে অর্পিতার। তবে অর্পিতার কাছে থাকা জামা নিয়ে আপাতত তৈরি হয়েছে সমস্যা। জিন্সের কাপড় বেশ মোটা হওয়ায় কাচার ক্ষেত্রে সমস্যা হচ্ছে, পাশাপাশি জামাকাপড় অত্যাধুনিক হওয়ায় বারবার কাচাও সমস্যার বলে খবর জেল সূত্রে। আগামী সপ্তাহেই এই সমস্যা মিটে যাবে বলে অনুমান। অর্পিতাকে নতুন কিছু পোশাক দিতে পারেন তাঁর আইনজীবী।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla