Kunal Ghosh On Prasun Banerjee: মদন ছাড়া অন্য কাউকে ক্রীড়ামন্ত্রী মানেন না প্রসূন, সাফাই কুণালের, কটাক্ষ কংগ্রেস-বিজেপির

Madan Mitra News: মদন মিত্র ছাড়া অন্য কাউকে ক্রীড়ামন্ত্রী মানি না, মন্তব্য সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের। কটাক্ষ কংগ্রেসের। 'ঘোলা জল' তত্ত্ব তুলে ধরলেন রাহুল সিনহা। 'ব্যক্তিগত মন্তব্য' বলে বিতর্ক এড়ানোর চেষ্টা কুণাল ঘোষের।

Supriyo Ghosh

|

Sep 18, 2022 | 10:21 PM

কলকাতা: ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, মদন মিত্রের প্রশংসায় লাগামহীন সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। প্রশ্ন তুলে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভা নিয়েই। এর পরই এই ভিডিয়ো নিয়ে মুখ খুলেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। ‘ব্যক্তিগত মন্তব্য’ বলে বিতর্ক থামানোর চেষ্টা করেন তিনি। তিনি বলেন, “মন্ত্রিসভা কীভাবে সাজাবেন, কীভাবে চালাবেন সেটা মুখ্যমন্ত্রীর বিষয়। আমার মনে হয়, এই ধরনের বক্তব্য প্রকাশ্যে এড়িয়ে যাওয়াই ভাল। কারও ব্যক্তিগত পছন্দ-অপছন্দ… আর সরকার চালানোর সময় মুখ্যমন্ত্রী কী ভাবছেন, সেই দায়িত্ব মুখ্যমন্ত্রীর উপর রাখাটাই ভাল। এখানে উনি কি ভাবছেন, আমি কী ভাবছি, আপনি কী ভাবছেন, এটা কোনও আলোচ্য বিষয় হতে পারে না।”

ওই ভাইরাল ভিডিয়োয় হাওড়ার সাংসদ বলেন, “মদন মিত্র ছাড়া অন্য কাউকে ক্রীড়ামন্ত্রী মানি না। আমি তো অবাক হয়ে যাচ্ছি, যে আমাদের মন্ত্রিসভায় ওর নাম নেই। আমি সাংসদ হয়ে বলছি, আমি অবাক হয়ে যাচ্ছি। মদন মিত্র খেলার জন্য যা যা করেছেন, অনবদ্য। পরিবহণ নিয়েও করেছেন।” এর পরই মুখ খুলেছেন বিরোধীরাও। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী বলেন, “মদন মিত্রকে যদি শ্রেষ্ঠ মন্ত্রী বলা হয় তাহলে মদন মিত্রের আগামিদিনে মন্ত্রী হওয়ার সম্ভাবনা আর থাকবে না। কারণ দিদি আর তাঁকে জায়গা দেবেন না। আর যাঁরা তাঁর প্রশংসা করছেন, তাঁরা যদি মদন মিত্রকে ভালবাসেন, আবার মন্ত্রী দেখতে চান, তাহলে দয়া করে প্রশংসা করবেন না। কারণ দিদি তৃণমূলের অন্য কোনও নেতার প্রশংসা শুনতে রাজি নন।”

ঘটনায় তৃণমূলকে আক্রমণ শানিয়েছেন বিজেপি নেতা রাহুল সিনহাও। তিনি বলেন, “মদন মিত্রের বর্তমানে কোনও ওজন নেই। এখন দেখছেন যে পার্টির সঙ্গিন অবস্থা তাই ঘোলা জলে মাছ ধরতে শিষ্যদের নামিয়ে দিয়েছেন।”

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla