West Bengal Assembly Election 2021: সুদীপ জৈনের অপসারণ চেয়ে চিঠি তৃণমূলের

ভোট বঙ্গে চড়ছে উত্তাপ (West Bengal Assembly Election 2021)। উপ নির্বাচন কমিশনার সুদীপ জৈনের (Sudip Jain) অপসারণের দাবি করলেন ডেরেক ও'ব্রায়েন (Derek O'brien), সাংবাদিকদের জানালেন সৌগত রায় (Sougata Roy)

| Updated on: Mar 04, 2021 | 6:09 PM

ভোটের মুখে (West Bengal Assembly Election 2021) উপ নির্বাচন কমিশনার সুদীপ জৈনের (Sudip Jain) অপসারণের দাবি তুলল তৃণমূল। ইতিমধ্যেই এ বিষয়ে তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন (Derek O’brien) রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিককে একটি চিঠি করেছেন বলে বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে জানান তৃণমূল নেতা সৌগত রায় (Sougata Roy)।

তিনি বলেন, “নির্বাচন কমিশন সুদীপ জৈনকে বাংলার নির্বাচন দেখভালের দায়িত্ব দিয়েছে। কিন্তু এর আগেও ২০১৯ সালে তিনি যখন বাংলার নির্বাচনের দায়িত্বে ছিলেন, ওঁর পক্ষপাতমূলক আচরণ আমাদের দৃষ্টিগোচর হয়েছে।” এ প্রসঙ্গেই সৌগত রায় বলেন, “২০১৯ সালের নির্বাচনের আগেই অমিত শাহর মিছিলের সময়ে বিদ্যাসাগর কলেজে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভেঙে ফেলা হয়েছিল। সে সময় সুদীপ জৈন একটি ভুল ও পক্ষপাতদুষ্ট রিপোর্ট পাঠান। যার ভিত্তিতে নির্বাচন কমিশন নির্বাচনের ঠিক আগেই দু দিন প্রচার বন্ধ করে দেন।”

 

Follow Us: