Viral: সোশ্যাল মিডিয়ার ক্ষমতা! ভাইরাল পোস্ট থেকে ছোট্ট খুদের মুখে হাসি ফোটালো নেটিজেনরা

প্রিয় কোনও জিনিস হারিয়ে গেলে মন খারাপ সবারই হয়। সেখানে হ্যাটি সেনস হল মাত্র ১০ বছরের একটি ছোট্ট মেয়ে। কিছু দিন আগে সে হারিয়ে ফেলে তার প্রিয় খেলনা। আর প্রিয় জিনিস ফিরে ফেলে তার আনন্দ তো আপনি জানেনই।

Viral: সোশ্যাল মিডিয়ার ক্ষমতা! ভাইরাল পোস্ট থেকে ছোট্ট খুদের মুখে হাসি ফোটালো নেটিজেনরা
দেখুন সেই ভাইরাল পোস্ট


প্রিয় কোনও জিনিস হারিয়ে গেলে মন খারাপ সবারই হয়। সেখানে হ্যাটি সেনস হল মাত্র ১০ বছরের একটি ছোট্ট মেয়ে। কিছু দিন আগে সে হারিয়ে ফেলে তার প্রিয় খেলনা। আর প্রিয় জিনিস ফিরে ফেলে তার আনন্দ তো আপনি জানেনই। হটির আনন্দ কম হয়নি যখন সে পুনরায় তার প্রিয় খেলনা ফিরে পায়। তবে তার এই ফিরে পাওয়ার পিছনে রয়েছে নেটিজেনরা আর সোশ্যাল মিডিয়ায়।

হ্যাটি তিন মাস আগে আইসল্যান্ডের ভিক আই মারডালের কাছে একটি ক্যাম্পগ্রাউন্ডে তার কাউবয়কে হারিয়ে ফেলেছিল। যথারীতি ছোট্ট মেয়ের মন খারাপ। হ্যাটির বাবা-মা, ক্রিসি এবং রিচার্ড সেনস, যাঁরা তাঁদের মেয়ের কষ্ট দেখেছিলেন, তাঁরা খেলনাটির পুনরায় খুঁজে বার করার জন্য অনেক চেষ্টা করেন। যদিও, রিচার্ডের প্রচেষ্টা ব্যর্থ হয়েছিল।

ধরে নেওয়া হয়েছিল খেলনাটি আর পাওয়া যাবে না। তবে তাঁর মেয়ের কষ্ট দেখে রিচার্ডস ট্রাভেল আইসল্যান্ড নামক তাঁর ফেসবুক পেজে শেষ উপায় হিসেবে এই নিয়ে একটি পোস্ট করেন। তাঁর মেয়ে কাউবয় খেলনা সম্পর্কে তাঁর উদ্বেগ পোস্ট। কিছু নেটিজেনরা ছিলেন, যাঁরা এই খেলনার প্রতি হ্যাটির ভালবাসা বুঝতে পেরেছিলেম। আর প্রতিশ্রুতি দিয়েছিলেন পুনরায় কাউবয়কে হ্যাটির কাছে পৌঁছে দেওয়ার।

দেখুন সেই ভাইরাল পোস্ট…

রিচার্ডের ফেসবুক পোস্ট জনসাধারণের কাছ থেকে প্রচুর সমর্থন পেয়েছিল। হ্যাটির মুখে হাসি ফিরিয়ে আনতে বিভিন্ন অঞ্চলের সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা হাত মিলিয়ে ছিলেন। ফেসবুকে পোস্ট করার তিন দিনের মধ্যে, কাউইকে পৌঁছে দেওয়া হল হ্যাটির কাছে।

এই তিন দিনে কাউই অনেক হাত পাল্টেছে। অনেক বন্ধুও বানিয়েছেন। রিচার্ড তাঁর সোশ্যাল মিডিয়ায় এটি শেয়ার করেছেন। শুধু তাই নয়, বেশিরভাগ সময়ই আমরা সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে চিন্তা করি। তবে ইতিবাচক চিন্তা করলে এর অনেক সুবিধাও রয়েছে। পৃথিবীতে বিস্ময়কর মানুষ আছেন যাঁরা আমাদের সাহায্য করতে পারেন। সুতরাং ভাইরাল হয়েও মানুষের উপকার করা যায়। এই বার্তাই দিচ্ছে রিচার্ডের ফেসবুক পোস্ট।

আরও পড়ুন: Viral Video: বারাণসীর এক ঘাটে ইংরেজি ভাষায় কথা বলে নজর কাড়লেন এক মহিলা! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: Viral Video: মেঘ নাকি তুলোর বল? আর্জেন্তিনার আকাশে অস্বাভাবিক মেঘদলের আঁকিবুকি মন জিতল নেটাগরিকদের!

আরও পড়ুন: Viral Video: মাত্র ১৩ বছরেই তড়কা দিয়ে চিলি পট্যাটো বানিয়ে নেটিজেনদের মন জিতে নিয়েছে এই বালক! ইউটিউবে ভিউজ় ৪০ লক্ষ পার…

Click on your DTH Provider to Add TV9 Bangla