Kidnapping Video: বেনারসের এক পেট্রল পাম্প মালিককে গাড়িতে তুলে অপহরণের চেষ্টা, ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Oct 01, 2022 | 8:39 PM

Kidnapping Attempt Viral Video: চার জন লোক একটি পেট্রল পাম্পে এসে তার মালিককে তাদের SUV গাড়িতে তোলার চেষ্টা করছে, এমন ঘটনার একটি সিসিটিভি ফুটেজ খুবই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন কী ভয়ঙ্কর কাণ্ড।

Kidnapping Video: বেনারসের এক পেট্রল পাম্প মালিককে গাড়িতে তুলে অপহরণের চেষ্টা, ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়
এমন কাণ্ড সত্যিই দেখা যায় না।

Varanasi: উত্তর প্রদেশে একটি ভয়ঙ্কর অপহরণের ঘটনা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, চার জন লোক একটি পেট্রল পাম্পে এসে তার মালিককে তাদের SUV গাড়িতে তোলার চেষ্টা করছে। পুলিশসূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বারাণসীর শিবপুরীর তরনা এলাকায়। আর ওই সিসিটিভি ফুটেজটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

টুইটারে শেয়ার করা ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়িতে পেট্রল ভরার পরেই সেই পাম্প মালিকের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন দুজন ব্যক্তি। তারপর সেখানে চলে আসে আরও দুই ব্যক্তি। কথাবার্তা চলতেই থাকে।

এমতাবস্থায় ওই চারজন পেট্রল পাম্পের মালিককে জোর জবরদস্তি তাদের কালো SUV গাড়িতে তোলার চেষ্টা করে। কিন্তু মালিক সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন। ততক্ষণে বিষয়টি নজরে আসে পাম্পের অন্যান্য কর্মীদের এবং সিকিওরিটি গার্ডেরও। তাঁরা ঘটনাস্থলে ছুটে আসতেই তাঁদের মালিককে উদ্ধার করতে সক্ষম হন। অপরাধীদের মারধরও করা হয়।

এই খবরটিও পড়ুন

কিন্তু প্রবল প্রতিরোধের মুখেও চার অভিযুক্ত পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং সিসিটিভি ফুটেজের সাহায্যে অভিযুক্তদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla