Viral Video: দিদাকে নাতির চ্যালেঞ্জ, ডেডলিফট করে তাক লাগালেন ৮০ বছরের বৃদ্ধা, দেখুন ভিডিয়ো

Viral Video: হাসতে হাসতে মজা করেই দিদাকে ফিটনেস চ্যালেঞ্জ দিয়েছিলেন নাতি। কিন্তু ৮০ বছরের বৃদ্ধা যে এভাবে ডেডলিফটে অনায়াসে ১০ থেকে ২০ কিলো ওজন তুলে নেবেন তা কল্পনাও করেননি কেউ।

Viral Video: দিদাকে নাতির চ্যালেঞ্জ, ডেডলিফট করে তাক লাগালেন ৮০ বছরের বৃদ্ধা, দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 11:36 PM

মজার ছলে ৮০ বছরের দিদাকে Fitness Challenge দিয়েছিলেন নাতি। ভেবেছিলেন দিদাও সেটা মজা হিসেবেই নেবেন। কিন্তু আদতে তা হয়নি। বয়সের বাধাকে হার মানিয়ে চ্যালেঞ্জ জিতে দেখিয়েছেন ওই দিদা। তাঁর Fitness দেখে অবাক নেটপাড়া। ৮০ বছর বয়সেও এমন সুস্বাস্থ্যের অধিকারী সচরাচর দেখা যায় না। রীতিমতো ঈর্ষণীয় বিষয়। কিন্তু কী করেছেন ওই বৃদ্ধা? খোলা ছাদে deadlift করতে দেখা গিয়েছে তাঁকে। এক ঝটকায় সাবলীল ভাবে ওই দিদা তুলে নিয়েছেন ১০ থেকে ২০ কেজি ওজন। বৃদ্ধার ওজন তোলার কায়দা দেখে হতবাক নেটিজ়েনরা। ৮০ বছরের বৃদ্ধার কাজ বয়স যে শুধুই একটা নম্বর সেটা স্পষ্ট ভাবে বোঝা গিয়েছে। এমন ভাবে তিনি ওজন তুলেছেন দেখে মনে হবে যেন বাঁ হাতের খেল। কতদিনের অভ্যাস এমন ওজন তোলা। Instagram-এর এক ইউজার ‘punjabi_industry__’ এই ভিডিয়ো শেয়ার করেছেন যা এখন Viral হয়ে গিয়েছে। ইতিমধ্যেই এই ভিডিয়োর ভিউ ৩১০০ পার হয়ে গিয়েছে।

৮০ বছরের বৃদ্ধার ডেডলিফট, ভাইরাল ভিডিয়ো দেখে চমকে গেলেন নেটিজ়েনরা

View this post on Instagram

A post shared by punjabi industry (@punjabi_industry__)

দিদার এমন ওয়েট লিফটিংয়ের বহর দেখে সবচেয়ে বেশি চমকে গিয়েছেন তাঁর নাতি। হাসতে হাসতে মজার ছলে দেওয়া চ্যালেঞ্জ যে তাঁর দিদা এত সিরিয়াস ভাবে নেবেন এবং জিতে দেখাবেন তা কল্পনাও করেননি তিনি। তবে বাস্তবে সেটাই হয়েছে। fitness challenge-এ একদম দশ গোল দিয়ে সফল হয়েছেন তিনি। deadlift করে বুঝিয়ে দিয়েছে ৮০-তেও এই দিদা বাজিমাত করার ক্ষমতা রাখেন। নেটিজ়েনরাও এই স্বাস্থ্য সচেতন দিদার প্রশংসায় পঞ্চমুখ। কীভাবে এক ঝটকায় তিনি অত ওজন তুলে নিলেন সেটা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন সকলে।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে আজকাল এমন সব ভিডিয়ো ভাইরাল হয় যা দেখলে সত্যিই অবাক হতে হয়। কিছুদিন আগেই বাইক নিয়ে স্টান্ট দেখিয়ে ভাইরাল হয়েছিলেন এক বৃদ্ধ। বাইকের উপর তাঁর নানা রকমের কায়দা-কসরত দেখে অবাক হয়ে গিয়েছিলেন নেটিজ়েনরা। এবার সেই দলেই নাম লিখিয়েছেন এই বৃদ্ধা। ৮০ বছরেও একদম সাবলীল ভাবে ডেডলিফট করে তিনি বুঝিয়ে দিয়েছেন যে বয়সের বাধাকে মোটেই পাত্তা দেন না তিনি। খেল দেখাতে এখনও যথেষ্ট পারদর্শী এই দিদা। কোনওরকমে ওজন তুলেই হাল ছেড়ে দেননি তিনি। ওজন তোলার পর একটু থেমেওছিলেন। তারপর নামিয়েছেন ওজন। সেই সময় নাতিকে একবার সাপোর্ট দিতে দেখা গিয়েছে।