Viral Video: রঙের বদলে আছে শুধু চা, শিল্পীর হাতের জাদুতে তৈরি অদ্ভুত সুন্দর এই স্কেচ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Anwesa Biswas

Updated on: Jan 23, 2023 | 8:45 AM

Amazing Artwork Viral Video: চা পান করার পর একজন যতটা আনন্দ অনুভব করেন, সেই চা দিয়ে তৈরি কোনও শিল্প বা কারুকার্য দেখলে তত বেশি অবাক হবেন। এমনই একটি শিল্পকর্মের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Viral Video: রঙের বদলে আছে শুধু চা, শিল্পীর হাতের জাদুতে তৈরি অদ্ভুত সুন্দর এই স্কেচ

Latest Viral Video: সকালে ঘুম থেকে উঠেই চায়ের (Tea) কাপটি হাতে নিয়ে দিন শুরু করেন। বিছানায় বসে গরম চায়ে চুমুক দিতে কার না ভাল লাগে। চা পান করার পর একজন যতটা আনন্দ অনুভব করেন, সেই চা দিয়ে তৈরি কোনও শিল্প বা কারুকার্য দেখলে তত বেশি অবাক হবেন। এমনই একটি শিল্পকর্মের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video) হয়েছে, যা শুরুতে দেখে মন না ভরলেও শেষে বুঝবেন আসল চমক। কারও ছবি এঁকে তাতে চা ঢেলে দিলে খারাপ লাগবে বইকি! কিন্তু তারপর? একটি স্কেচের উপর চা ঢেলে একটা মানুষের অবয়ব বানানো মোটেও সহজ কাজ নয়। অধ্যাবসায় না থাকলে এমন হাতের জাদু দেখানো অসম্ভব।

লাভি নগর নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ছবি আঁকার সেই ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে,তিনি একটি স্কেচের উপর চা ঢেলে দেন এবং তারপর এটি ব্যবহার করে একটি আশ্চর্যজনক শিল্প তৈরি করেন। ভিডিয়োর শুরুতে এমবিএ চাই ওয়ালার (MBA Chai Wala) প্রতিষ্ঠাতা প্রফুল্ল বিল্লোরের (Prafulla Billore) একটি পেন্সিল স্কেচ দেখানো হয়েছে। শিল্পী সেই স্কেচের উপর চা ঢেলে দেন। তারপরে তিনি ব্রাশ ব্যবহার করেই প্রফুল্ল বিল্লোরকে এঁকে ফেলেন।

এই খবরটিও পড়ুন

এই ভিডিয়োটি ইতিমধ্য়েই সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল। পোস্ট করার পর থেকে ভিডিয়োটিতে 6.7 লক্ষেরও বেশি ভিউ হয়েছে এবং 23,000 এর বেশি লাইক পেয়েছে। প্রফুল্ল বিল্লোর এই ভিডিয়োটির কমেন্টে লিখেছেন, “ওয়াহ ভাই”। আরও এক ব্যবহারকারী লিখেছেন, “অসাধারণ হয়েছে। ভাবতেই পারছি না। চা দিয়েও এভাবে আঁকা যায়?” তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, “দুর্দান্ত হয়েছে। আমি আপনার পুরো ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট দেখলাম। সব আঁকাই খুব সুন্দর।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla