Viral Video: নাচতে-নাচতে ভূপতিত ‘পার্বতী’, রক্ষা করতে পারলেন না স্বয়ং ‘শিব’ও

Dancer Heart Attack Video: গণেশ পুজোয় নাচতে এসেছিলেন এক শিল্পী। হঠাৎই হার্ট অ্যাটাক হয়, মাটিতে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণের মধ্যেই মারা যান। জানা গিয়েছে, শিল্পীর নাম যোগেশ গুপ্তা, বয়স মাত্র 20 বছর।

Viral Video: নাচতে-নাচতে ভূপতিত 'পার্বতী', রক্ষা করতে পারলেন না স্বয়ং 'শিব'ও
নাচতে-নাচতেই গেল প্রাণ!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 7:00 PM

Dancer Dies Of Heart Attack:মর্মান্তিক একটি ভিডিয়ো দেখে নেটিজ়েনদের বড্ড মন খারাপ! জম্মুর বিষ্ণায় গণেশ উৎসবে পারফর্ম করতে এসেছিলেন নৃত্যশিল্পী। কিছুক্ষণ নাচার পরেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আর সেই যে একবার পড়লেন, আর উঠতে পারলেন না। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওই নৃত্যশিল্পীর। জানা গিয়েছে, মৃত শিল্পীর নাম যোগেশ গুপ্তা, তাঁর বয়স যোগেশ গুপ্তা। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

2.20 মিনিটের দীর্ঘ ভিডিয়োতে দেখা যায় যে, দেবী পার্বতীর পোশাক পরিহিত যোগেশ গুপ্তা গণেশ উৎসবে উৎসাহী পদক্ষেপের সঙ্গে পারফর্ম করছিলেন।

সাংবাদিক নরেন্দ্র নাথ মিশ্র তাঁর টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, বেশ কিছুক্ষণ নাচার পরে স্টেজেই লুটিয়ে পড়েন যোগেশ। তারপর কিছুক্ষণের জন্য ওঠার চেষ্টা করলেও তাতে লাভের লাভ হয়নি। একটা সময় দেখা যায়, মাটিতে লুটিয়ে পড়েই হাত-পা নাড়াচাড়া করার চেষ্টা করে চলেছেন তিনি। শেষমেশ মারা যান যোগেশ।

সে সময় যাঁরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, তাঁরা সকলেই ভেবেছিলেন যে অভিনয়ের অংশ হিসেবেই এতক্ষণ মাটিতে পড়ে আছেন যোগেশ। কিন্তু ভুল ভাঙে যখন শিবের পোশাক পরিহিত অন্য আর একজন শিল্পী মঞ্চে এসে তাঁকে পরীক্ষা করেন। তখনও যোগেশ স্বাভাবিক ভাবেই নিঃশ্বাস নিচ্ছিলেন। আর এক শিল্পী ভেবেছিলেন, এখনও বাঁচার সম্ভাবনা রয়েছে যোগেশের। তারপরই সাহায্যের জন্য অন্যান্যদেরও মঞ্চে ডাকেন আর এক শিল্পী।

তড়িঘড়ি যোগেশ গুপ্তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা জানান যে, যোগেশের হৃদরোগে মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।