Viral Video: মাছ শিকারের জন্য কুমিরের সঙ্গে লড়াই, ভিডিয়ো দেখে অবাক নেটিজ়েনরা

Viral Video: মাছ শিকারের জন্য কুমিরের সঙ্গে লড়াই, ভিডিয়ো দেখে অবাক নেটিজ়েনরা
ছবি প্রতীকী।

Viral Video: কুমিরকে বোকা বানিয়ে এভাবে যে মাছ শিকার করে নেবেন স্কট সেটা কিন্তু আন্দাজ করতে পারেননি কেউই।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 13, 2022 | 12:04 AM

মাছের জন্য কুমিরের সঙ্গে লড়াই করেছেন এক ব্যক্তি। সেই রোমহর্ষক ভিডিয়ো Viral হয়েছে ইনস্টাগ্রামে। তবে শুধু মাছের জন্য কুমিরের সঙ্গে লড়াই নয় এই ভিডিয়োর, পরতে পরতে রয়েছে চমক। আর তাই এমন Viral Video দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ইনস্টাগ্রামের পেজ ’nuffblokescotty’- তে এই ভিডিয়ো পোস্ট করা হয়েছিল। সেখানে দেখা গিয়েছে স্কট রসকারেল নামের এক অস্ট্রেলীয় ব্যক্তি মাছ শিকার করছিলেন। বেশ কয়েকজন বন্ধুবান্ধবকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়ার উত্তর ভাগের Cahills Crossing এলাকায় মাছ ধরতে গিয়েছিলেন স্কট। আর সেখানেই ঘটে বিপত্তি। জলজীবনের অন্যতম ট্রাস একটি কুমিরের সঙ্গে পাল্লা দিতে হয় ওই ব্যক্তিকে। যে নদীতে স্কট তাঁর বন্ধুরা মাছ শিকার করছিলেন, সেখানেই দেখা গিয়েছিল একটি বেশ বড় আকার, আয়তনের কুমির। তাঁকে দেখেই মোবাইলে ভিডিয়ো তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন সকলে। স্কটের এক বন্ধু পকেট থেকে মোবাইল বের করে কুমিরের ছবি, ভিডিয়ো তোলা শুরুও করে দেন।

দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো

এরপর ভিডিয়োতে দেখা গিয়েছে বড়শিতে ছিপ ফেলে যে মাছ স্কট গেঁথেছিলেন অর্থাৎ ধরেছিলেন সেটাই জল থেকে টেনে তোলার চেষ্টায় ছিলেন তিনি। আর ওই মাছের পিছন পিছন ধাওয়া করেছিল কুমিরটিও। স্কট একটি বড় সাইজের Barra মাছ ধরেছিলেন বলে ইনস্টাগ্রামের ওই ভিডিয়োর ক্যাপশনে জানিয়েছেন তিনি। তবে এই মাছ শেষ পর্যন্ত নিজের দখলে আনতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছিল স্কটকে। কারণ কুমিরটি ক্রমশ মাছের পিছনে ধাওয়া করে আসছিল। একদম পাড়ের কাছাকাছি আসার পর আচমকা এক হ্যাঁচকা টানে মাছটি কার্যত কুমিরের মুখ থেকে টেনে নিয়েছিলেন। জলে কুমির আর ডাঙায় মাছ শিকারি, একে অন্যকে এক ইঞ্চির জন্যও জমি ছাড়েনি। দু’জনের লড়াই ছিল দেখার মতো। শেষ পর্যন্ত অবশ্য হার শিকার করে নেয় কুমিরটি। পাড়ে এসে হাল ছেড়ে দেয় সে।

এই খবরটিও পড়ুন

তবে কুমিরকে বোকা বানিয়ে এভাবে যে মাছ শিকার করে নেবেন স্কট সেটা কিন্তু আন্দাজ করতে পারেননি কেউই। স্কট নিজেও বোধহয় প্রথমে বিশ্বাস করতে পারেননি। আর কুমিরটিও যে নদীর পাড়ে এসে ওরকম হাল ছেড়ে দেবে, আর ধাওয়া করবে না সেটাও কারও আন্দাজ ছিল না। তবে যাই হোক শেষ পর্যন্ত জয়ী হয়েছেন স্কট। কুমিরের মুখ থেকে ছিনিয়ে এনেছেন নিজের শিকার। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। লাইক, কমেন্ট, ভিউয়ের সংখ্যাও ক্রমশ বাড়ছে। নেটিজ়েনরা বেশ অবাকই হয়ে গিয়েছেন এই ভিডিয়ো দেখে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA