Viral Video: জলমগ্ন রাস্তায় অটো হাঁটালেন অনেকক্ষণ, হাল ছেড়ে নাচতেই শুরু করে দিলেন চালক

জমা জলে অনেকক্ষণ ধরে অটো হাঁটিয়ে হাঁটিয়ে নিয়ে যাচ্ছিলেন। তারপর একটা সময়ে তিনি হাল ছেড়ে নাচতে শুরু করে দেন। কৌতুকাভিনেতা সুনীল গ্রোভার এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

Viral Video: জলমগ্ন রাস্তায় অটো হাঁটালেন অনেকক্ষণ, হাল ছেড়ে নাচতেই শুরু করে দিলেন চালক
হাল ছেড়ে অটোচালকের নাচ!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 22, 2022 | 10:21 PM

খুব সমস্যার সম্মুখীন হলে আপনি কী করেন? হয় সমস্যাটার সমাধান করার চেষ্টা করেন, না হলে হাল ছেড়ে দেন। কিন্তু কখনও কি নাচার কথা ভাবেন? আপনি না ভাবলেও এই অটোওয়ালা (Autorickshaw Driver) কিন্তু সেই কথাটাই ভেবেছেন। জমা জলে (Waterlogged Area) অনেকক্ষণ ধরে অটো হাঁটিয়ে হাঁটিয়ে নিয়ে যাচ্ছিলেন। তারপর একটা সময়ে তিনি হাল ছেড়ে নাচতে শুরু করে দেন। কৌতুকাভিনেতা সুনীল গ্রোভার (Sunil Grover) এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। গুজরাতের ভারুচ এলাকায় এই ঘটনা ঘটেছে বলে তিনি আরও জানিয়েছেন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রচণ্ড বৃষ্টির ফলে জলমগ্ন হয়ে রয়েছে বিস্তীর্ণ একটা এলাকা। সেখানেই অটো হাঁটিয়ে হাঁটিয়ে নিয়ে যেতে হচ্ছে চালককে। কিন্তু এভাবে অটো হাঁটাতে হাঁটাতে যখন তিনি ক্লান্ত হয়ে গেলেন, তখনই হাল ছেড়ে দিয়ে সটান নাচতে শুরু করে দিলেন। আর ব্যাকগ্রাউন্ডে যে গানটা বাজালেন সেটা হল, ‘তেরি পায়াল বাজি জাহাঁ।’ 1998 সালের ছবি বড়ে ঘর কী বেটি ছবির গান।

এই খবরটিও পড়ুন

তবে আর যাই হোক না কেন! অটোওয়ালার এহেন নাচের ভিডিয়ো নেটাগরিকদের মন জিতে নিয়েছে। এই ইনস্টাগ্রাম রিল ভিডিয়োটির ভিউ 1 মিলিয়ন ছাপিয়ে গিয়েছে এবং 107K-র বেশি লাইকও পড়েছে ভিডিয়োতে। নেটিজ়েনরা ওই অটোচালকের এনার্জি লেভেল দেখে একপ্রকার অভিভূত হয়ে গিয়েছেন। রনিত রায়, লওরেন গোত্তিলেব-সহ অন্যান্য সেলেবরা হাসির ইমোজি দিয়ে কমেন্ট করেছেন এই ভিডিয়োতে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla