Viral Video: উদগ্র খিদে, ছুটতে ছুটতে খাবারদাবারে হামলা করতে এল বরযাত্রী! তারপর যা হল, নিজের চোখেই দেখে নিন

Viral Video: উদগ্র খিদে, ছুটতে ছুটতে খাবারদাবারে হামলা করতে এল বরযাত্রী! তারপর যা হল, নিজের চোখেই দেখে নিন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Baaratis Swarming Meal Area: খাবারদাবার তৈরিই ছিল বরযাত্রীর জন্য। কিন্তু তাঁরা যে ভাবে এলেন, আর যে ভাবে খাবারদাবারের উপরে হামলা চালালেন, তা দেখে নেটপাড়ার লোকজনের চোখ কপালে উঠল।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 13, 2022 | 4:46 PM

এর সঙ্গে দেখা হওয়া। তাঁর সঙ্গে কথা হওয়া। এত সবের পরেও একটা বিয়েবাড়িতে (Wedding) যাওয়ার সবথেকে বড় কারণটি হল খাওয়াদাওয়া। জিহ্বায় জল আনা খাবারদাবারের জন্য বিয়েবাড়ি মিস করতে চান না আম আদমি। তবে সম্প্রতি এমনই একটি বিয়েবাড়ির ভিডিয়ো ভাইরাল হল, যেখানে দেখা গেল কয়েক মিনিটের জন্য খাবারের জায়গাটায় বিশাল ভিড়ভাট্টা। রীতিমতো দৌড়তে দৌড়তে আসতে দেখা গেল আমন্ত্রিতদের। আর তারপর দেখা গেল, খাবারের জায়গাটায় (Meal Area) রীতিমতো লুঠতরাজ চলছে। ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে সেই ভিডিয়ো।

যে নিমন্ত্রিতরা এভাবে বিয়েবাড়ির খাবার জায়গাটা দখল করতে এলেন, তাঁরাই আসলে বরযাত্রী। গত ২৫ এপ্রিল ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে বাগদি বাতা নামক একটি পেজ থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “একজন বন্ধু শেয়ার করেছেন।” খাবার খাওয়ার জন্য বরযাত্রীর লোকজন এতটাই উদ্বিগ্ন ছিলেন যে, তাঁরা আর অপেক্ষা করতে পারছিলেন না। পেটে খিদে এতটাই লেগেছিল যে, দৌড়ে দৌড়েই খাবার জায়গায় পৌঁছে গেলেন তাঁরা। আর সেই সময় ওয়েটাররা এক এক করে সরে গিয়ে বরযাত্রীদের জায়গা ছেড়ে দিলেন।

একজন ব্যক্তি, যিনি একজন প্রবীণ নাগরিক বলে মনে হচ্ছে, যত তাড়াতাড়ি সম্ভব প্লেটটি নিতে খাবার টেবিলে ছুটে যান। তারপর তাঁকে দেখা গেল, বিভিন্ন ধরনের খাবার দিয়ে তিনি সেই প্লেট পূরণ করতে শুরু করলেন। ভিডিয়োতে আরও দেখা গেল, অন্যান্য মানুষজনের মধ্যেও খাবার সাবার করার খুবই দ্রুততা। পাছে বাকি খাবার যদি খুব দ্রুত না শেষ হয়ে যায়। প্রায় ৩৩ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। লাইক পড়েছে প্রায় ১.৮ মিলিয়নের কাছাকাছি।

এই ভিডিয়ো নেটপাড়ার লোকজনের এতটাই পছন্দ হয়েছে যে, তাঁরা নানাবিধ মজাদার মন্তব্য করেছেন। একজন ইউজার লিখলেন, “বিয়েবাড়িতে যাওয়ার একমাত্র উদ্দেশ্য।” অন্য একজন লিখলেন, “এরা কেমনতর ওয়েডিং গেস্ট?” তৃতীয় এক ইউজার লিখলেন, “বিয়েবাড়িতে আমাদের বন্ধুরা এই ভাবেই লুটতে যায়।”

এই খবরটিও পড়ুন

সম্প্রতি আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে প্রচণ্ড গরমে বরযাত্রীর লোকজনের জন্য থ্রেশিং মেশিনের ব্যবস্থা করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA