Viral Video: মুখে করেই ব্যাট করছে পোষ্য কুকুর, ছক্কা হাঁকানোর কায়দায় অবাক হতে পারে ধোনি-কোহলিরাও

Pet Dog Amazing Batting Skills: ব্যাট করছে একটা পোষ্য কুকুর। ছক্কাও হাঁকাচ্ছে সে। আর তার সেই ছয় মারার কায়দা অনেককেই অবাক করে দিয়েছে। ভিডিয়োটা একবার দেখুন জাস্ট।

Viral Video: মুখে করেই ব্যাট করছে পোষ্য কুকুর, ছক্কা হাঁকানোর কায়দায় অবাক হতে পারে ধোনি-কোহলিরাও
কুকুরের দুর্ধর্ষ ব্যাটিং। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 10:48 PM

দেশে এখন ভরা আইপিএলের মরশুম। জোরদার টক্কর চলছে ফ্রাঞ্চাইজ়িগুলির মধ্যে। আর মাত্র কয়েক দিনের মধ্যে পরিষ্কার হয়ে যাবে, চলতি বছরে আইপিএল ট্রফি কোন দল নিয়ে যাবে। আমরা প্রায় সকলেই মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির ব্যাটিং পছন্দ করি। তবে এবার এক এমন কাণ্ড ঘটল, যা দেখে মহেন্দ্র সিং ধোনি বা বিরাট কোহলিই অবাক হয়ে যাবেন। একটি কুকুরকে (Dog) দেখা গেল ব্যাটিং (Batting) করতে। বল আসতেই ব্যাট তুলে ছক্কা হাঁকাল সেই কুকুরটি। আর তার ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজন রীতিমতো অবাক। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)

ভিডিয়োতে দেখা গিয়েছে, মুখে ব্যাট নিয়ে ঘোরাফেরা করছে একটি কুকুর। হলদে রঙের একটা ব্যাট সেই কুকুরটি মুখে ধরে রয়েছে। তারপরই দেখা গেল তার মালিককে বল করতে। আর সেই বলেই তুলে ছক্কা মারল কুকুরটি। কিউট পোষ্যটির এমন ব্যাটিং স্টাইল অনেকের নজর কেড়ে নিয়েছে। অনেকে আবার কুকুরটির অনায়াসে ছক্কা মারার কায়দারও খুব প্রশংসা করেছেন।

ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করা হয়েছে, যেখানে একটি পোষ্য কুকুরকে তার মালিকের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে। Yoda4ever নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। প্রায় ৩ লাখেরও বেশি লাইক পড়েছে ভিডিয়োটির। কমেন্টও করেছেন বহু মানুষ। কুকুরটি যে একপ্রকার চমৎকার করেছে, তা পরিষ্কার হয়ে গিয়েছে তার মালিকের অভিব্যক্তি থেকেই। এমন শট দেখে তিনিও যেন হাঁ হয়ে গিয়েছিলেন।

একজন তো আবার কুকুরটির শটের সঙ্গে এমএস ধোনির হেলিকপ্টার শটের মিল খুঁজে পেয়েছেন। কেউ কেউ আবার বলেছেন, এই প্রথম কোনও কুকুরকে ক্রিকেট খেলতে দেখলাম। কেউ আবার এই কুকুরের সঙ্গে হাম আপকে হ্যায় কৌন ছবির টফি নামক পোষ্য কুকুরটির সঙ্গেও মিল খুঁজে পেয়েছেন।