Viral Video: প্রশ্নের সঠিক উত্তর পেয়ে খুশি টোটোচালক! বিনে পয়সাতেই গন্তব্যে নিয়ে গেলেন সওয়ারিকে

West bengal: ষষ্ঠ শ্রেণিতেই পড়াশোনায় ইতি। তবুও সাধারণ জ্ঞাণ নিয়েনিয়মিত পড়াশোনা করেন লিলুয়ার এই টোটোচালক

Viral Video: প্রশ্নের সঠিক উত্তর পেয়ে খুশি টোটোচালক! বিনে পয়সাতেই গন্তব্যে নিয়ে গেলেন সওয়ারিকে
টোটোচালকের প্রশংসায় নেটিজেনরা

আমাদের আশপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কত রকমের মানুষ। আর তাঁদের কাজের জন্যই কিন্তু তাঁরা পরিচিত হন সোশ্যাল মিডিয়ায়। যেমন এই রিক্সাচালক। যিনি কিনা সঠিক উত্তর পাওয়ায় বিনা পয়সাতেই নিয়ে গেলেন সওয়ারিকে। লিলুয়ার এই টোটোচালকের নাম সুরঞ্জন কর্মকার। টোটো চালানোর পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে খোঁজ খবর রাখতে পছন্দ করেন তিনি। রাজ্য থেকে রাজনীতি নানা রকমের খোঁজখবর থাকে তাঁর নখদর্পণে। মাঝেমধ্যেই তাঁর সওয়ারিদের মজার প্রশ্ন করেন তিনি।

সম্প্রতি সঙ্কলন সরকার নামের এক ব্যক্তি লিলুয়ায় সুরঞ্জনের টোটোতে চেপেছিলেন। আর তারপরই তিনি তাঁর অভিজ্ঞতার কথা তুলে ধরলন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই তিনি লেখেন, আজ আমি অসাধারণ এক মানুষের সংস্পর্শে এলাম। এমন অভিজ্ঞতা আমার আগে হয়নি। রঙ্গোলি মল যাব বলে আমি সুরঞ্জনের টোটোয় উঠেছিলাম। হঠাৎ ও আমার কাছে প্রশ্ন রাখে যে আমায় ও ১৫ খানা প্রশ্ন করবে জিকে থেকে। যদি আমি সঠিক উত্তর দিতে পারি তাহলে ও আমার থেকে ভাড়া নেবে না।

আর সেই যাত্রাপথে টোটোচালক সঙ্কলনকে জিগ্গেস করেন, আমাদের রাজ্যের প্রথম মুখ্যমন্ত্রীর নাম কী। সেই প্রশ্নের সঠিক উত্তর দেন সঙ্কলন। সেই সঙ্গে তিনি লেখেন, সুরঞ্জনকে দেখে আমি সত্যিই অবাক। আমায় এত সুন্দর সব প্রশ্ন করেছে। কথায় কথায় জানতে পেরেছি ও স্কুল ড্রপ আউট। ষষ্ঠ শ্রেণি পর্যন্ত ওর পড়াশোনা। তারপর অবশ্য সে স্কুল ছেড়ে দিতে বাধ্য হয়। লিলুয়া বুক ফেয়ার ফাউন্ডেশনের একজন সক্রিয় সদস্যও তিনি। আর তাই তাঁর টোটোজুড়ে বিভিন্ন ঐতিহাসিক ব্যক্তিত্বদের ছবি ল্যামিনেট করে রাখা। এমনকী তিনি মাথায় একটি বিশেষ টুপি পরেন। যাতে সকলে বুঝতে পারে যে তিনি হিন্দু এবং মুসলিম উভয় ধর্মেরই সমর্থক।

ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিয়ো দেখে নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুরঞ্জনকে। সকলেই কুর্নিশ জানিয়েছেন সুরঞ্জনকে। সুরঞ্জনের এমন উদ্যোগে গর্বিত লিলুয়াবাসীও।

আরও পড়ুন: Viral Video: মানুষের মতোই স্মার্টফোন ব্যবহার করছে এই বানর! বোঝাই যাচ্ছে না যে সে প্রথমবার তা হাতে নিল…

Click on your DTH Provider to Add TV9 Bangla