Viral Video: অফারে 84,999 টাকার ড্রোন মাত্র 10,212 টাকায়! মিশোর ডেলিভারি প্যাকেজ খুলতেই গ্রাহক পেলেন এক কেজি আলু

Potato Instead Of Drone Camera: নালন্দার পারওয়ালপুরে এক ব্যক্তি ড্রোন ক্যামেরার পরিবর্তে এক কেজি আলু পেয়েছেন বলে অভিযোগ করেছেন। অনলাইন শপিং অ্যাপ মিশো থেকে তিনি এই অর্ডার করেছিলেন বলে জানা গিয়েছে।

Viral Video: অফারে 84,999 টাকার ড্রোন মাত্র 10,212 টাকায়! মিশোর ডেলিভারি প্যাকেজ খুলতেই গ্রাহক পেলেন এক কেজি আলু
এ যেন সেই ছিল রুমাল, হয়ে গেল বিড়াল গোছের ব্যাপার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 10:57 PM

ভারতে এখন উৎসবের মরসুম। প্রতিটি ব্র্যান্ড এবং ই-কমার্স প্ল্যাটফর্মগুলি এই উৎসবের মরসুমেই গ্রাহকদের আকৃষ্ট করতে নানাবিধ অফারের ডালি সাজিয়ে হাজির হয়। আর সেই সব অফারে প্রলুব্ধ হয়েই লোকজন শপিং ওয়েবসাইটগুলিতে রীতিমতো ভিড় করছেন। তবে সবাই যা অর্ডার করছেন, তাই পাচ্ছেন, এমনটা কিন্তু নয়। কেউ কেউ প্রতারিতও হচ্ছেন। সম্প্রতি দিল্লির এক ব্যক্তি অনলাইন সেলে ল্যাপটপ অর্ডার করে পেছেন ডিটারজেন্ট বার। এবার বিহারেও এরকমই এক কাণ্ড ঘটল। নালন্দার পারওয়ালপুরে এক ব্যক্তি ড্রোন ক্যামেরার পরিবর্তে এক কেজি আলু পেয়েছেন বলে অভিযোগ করেছেন। অনলাইন শপিং অ্যাপ মিশো থেকে তিনি এই অর্ডার করেছিলেন বলে জানা গিয়েছে।

একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ওই গ্রাহক মিশো-র ডেলিভারি এক্সিকিউটিভকে পার্সেলটি আনবক্স করতে বলেন। ডেলিভারি বয় পার্সেলটি খুললে ড্রোন ক্যামেরার পরিবর্তে ১০ টুকরো আলু দেখতে পান। এদিকে ডেলিভারি এক্সিকিউটিভ দাবি করেছেন এতে তাঁর কোনও ভূমিকা নেই।

চৈতন্য কুমার নামে পরিচিত ওই ব্যক্তি বলেন, তিনি মিশোর কাছ থেকে ডিজেআই ড্রোন ক্যামেরা অর্ডার করেছিলেন। তিনি যে ড্রোন ক্যামেরাটি অর্ডার করেছিলেন, তার বাজার মূল্য ছিল 84,999 টাকা। কিন্তু তিনি এটি 10,212 টাকায় মিশোতে পাচ্ছেন। এই অফারে তাঁর একটু সন্দেহ হয়েছিল ঠিকই, তাই মিশো কর্তৃপক্ষকে ফোন করে অফারের সত্যাসত্য যাচাই করে নেন। মিশো-র তরফেও তাঁকে বলা হয়েছিল যে, একটি বিশাল অফার ছিল এবং সে কারণেই তিনি এত কম দামে ক্যামেরাটি পাচ্ছেন। তিনি সম্পূর্ণ অনলাইনে অর্থপ্রদান করেছেন।

পারওয়ালপুরের এসএইচও জানান, আবেদন পেলেই এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।