Viral Video: মানুষের হাতে থাকা গ্লাস থেকে জল পান করে চলে গেল ভয়ঙ্কর কালো কোবরা, দেখুন ভিডিয়ো

Viral Video: মানুষের হাতে থাকা গ্লাস থেকে জল পান করে চলে গেল ভয়ঙ্কর কালো কোবরা, দেখুন ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Black Cobra Drinking Water: কালো কোবরা সাপকে দেখা গেল মানুষের হাতে থাকা একটি কাচের গ্লাস থেকে জল পান করতে। এই ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজন অবাক হয়ে গিয়েছেন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 15, 2022 | 5:22 PM

সাপ দেখলে আমরা আঁতকে উঠি, তা চোখের সামনে হোক বা কোনও ভিডিয়োতে। কিন্তু কখনও আবার সাপেদের উদ্ভট কার্যকলাপ দেখতেও আমাদের ভাল লাগে। চোখের সামনে নয়। এমন ভিডিয়ো দেখতে আমরা খুবই ভালবাসি। তার থেকেও বড় কথা হল, দুনিয়ায় এত বিভিন্ন রকমের সাপ রয়েছে, যেগুলি আমাদের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট। বিভিন্ন রঙের এবং বিভিন্ন আকার-আকৃতির সাপ বরাবরই আমাদের নজর কাড়ে। এবার একটি কালো রঙের ভয়ঙ্কর কোবরা সাপের দেখা মিলল। তবে অবাক হওয়ার মতো বিষয়টি হল, সেই কালো কোবরাটি (Black Cobra) ছিল খুবই পিপাসার্ত (Thirsty)। তাকে দেখা গেল একটি কাচের গ্লাস থেকে জল পান করতে। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল (Viral Video) হয়েছে।

আইএফএস অফিসার সুশান্ত নন্দা ট্যুইটারে একটি পোস্ট করেছিলেন। সুশান্তের পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা গিয়েছিল, তরমুজ ভাগাভাগি করে খাচ্ছে একটি বাঁদরের বাচ্চা এবং কয়েকটি হাঁসের বাচ্চা। সুশান্ত নন্দা তার পোস্টে লিখেছিলেন, ‘ভালবাসা ছড়িয়ে দেওয়ার আনন্দ।’ আর তাঁর পোস্ট করা সেই ট্যুইটেই এনসি সুকুমার নামের এক ব্যক্তি আর একটি ভিডিয়ো শেয়ার করেন। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি কাচের গ্লাস থেকে জল পান করছে কালো রঙের ভয়ঙ্কর একটি কোবরা।

সাপের জল পানের ভিডিয়ো শেয়ার করে এনসি সুকুমার নামের ওই ব্যক্তিটি লিখছেন, “বাঁদরের বাচ্চা এবং হাঁসের বাচ্চারা যেখানে তরমুজ ভাগাভাগি করে খাচ্ছে, সেখানে এক ব্যক্তির হাতে ধরে থাকা গ্লাস থেকে জল পান করছে একটি ব্ল্য়াক কোবরা। ওদেরও তো হাইড্রেটেড হতে হবে। তবে জল পানের জন্য সাপের কখনও মুখ খোলে না। বরং তারা নাকের একটি ছিদ্র দিয়ে জল চুষে নেয়।”

তবে এই ভিডিয়োটি যে খুব সম্প্রতি তোলা হয়েছে এমনটা নয়। গত বছরের ভিডিয়োটি এটি। যদিও এবার ফের নতুন করে ভাইরাল হয়েছে ভিডিয়োটি। সেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তি হাতে একটি ক্লাস ধরে আছেন। আর সেই গ্লাস থেকেই কালো রঙের কোবরাটি এসে জল পান করে। এই ভিডিয়ো অনেকের কাছে আকর্ষণীয় মনে হয়েছে। অনেকে সাপের জল পান এবং এমন একটা মিশকালো রঙের কোবরা সাপটিকে দেখেও অবাক হয়েছেন। কেউ কেউ আবার খুব ভয়ও পেয়েছেন।

এই খবরটিও পড়ুন

এর আগেও এমনই একটা ঘটনা ঘটেছিল। দক্ষিণ ভারতের কাইগা টাউনশিপে দেখা মিলেছিল বিশালাকার একটি সাপের। সেটিও ছিল একটি কিং কোবরা। সেও ছিল ভয়ঙ্কর পিপাসার্ত। আর সেই জল তেষ্টা মেটাতেই সাপটিকে উদ্ধারকারী দল জল দেয় এবং তা সে পান করার পরই তাকে উদ্ধারও করা হয়। সেই ভিডিয়োটিও খুব ভাইরাল হয়েছিল নেটপাড়ায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA