Viral Video: বাইকের উপর দাঁড়িয়ে সেলফি! বিপজ্জনক স্টান্টের পরিণতি কী হল… দেখুন ভাইরাল ভিডিয়োতে

Dangerous Bike Stunt: ওই Video-তে দেখা গিয়েছে এক যুবক বাইকের উপর দাঁড়িয়ে রয়েছেন বাইকটি যেদিকে যাচ্ছে সেদিকে মুখ করে। আর একজন যুবক বসে রয়েছেন বাইকে, কিন্তু উল্টোদিকে মুখ করে।

Viral Video: বাইকের উপর দাঁড়িয়ে সেলফি! বিপজ্জনক স্টান্টের পরিণতি কী হল... দেখুন ভাইরাল ভিডিয়োতে
বাইকের উপর দাঁড়িয়ে সেলফি তোলার চেষ্টা করেছিলেন এক যুবক।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 9:02 PM

বাইক নিয়ে তরুণ প্রজন্মের একটা বড় অংশের মধ্যে উন্মাদনা যথেষ্ট বেশি। বিশেষ করে বিভিন্ন ধরনের Bike Stunt নিয়ে আগ্রহী তাঁরা। আর এই উন্মাদনাকে আরও উৎসাহ দিচ্ছে বিভিন্ন short form video প্ল্যাটফর্ম। কারণ তরুণ প্রজন্মের অনেকের মধ্যেই অল্প সময়ে বলা ভাল রাতারাতি বিখ্যাত হওয়ার একটা প্রচেষ্টা রয়েছে। আর সেক্ষেত্রেই সাহায্য করে সাংঘাতিক সব Bike Stunt বা অন্যান্য চমকদার জিনিস। সম্প্রতি তেমনই একটি Bike Stunt-এর Video Viral হয়েছে। Instagram-এর ওই Viral Video দেখে চমকে গিয়েছেন সকলে। কারণ অত্যন্ত বিপজ্জনক ভাবে Bike Stunt শুটিং করছিলেন দুই তরুণ। আর তার পরিণতি হয়েছে মারাত্মক। সত্যিই এই Video দেখলে যে কেউ শিউরে উঠবেন।

দেখে নিন সেই ভয়ঙ্কর বাইক স্টান্টের ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

ওই Video-তে দেখা গিয়েছে এক যুবক বাইকের উপর দাঁড়িয়ে রয়েছেন বাইকটি যেদিকে যাচ্ছে সেদিকে মুখ করে। আর একজন যুবক বসে রয়েছেন বাইকে, কিন্তু উল্টোদিকে মুখ করে। আর পাশ দিয়ে বাইক নিচ্ছেন অন্যান্যরা। সেখান থেকে ই দুই যুবকের ছবি তোলা হচ্ছে। প্রথম বাইকে দাঁড়িয়ে থাকা যুবক আবার সেলফি তোলার চেষ্টাও করছিল। আর সেই কাণ্ড করতেই গিয়ে অঘটন ঘটেছে। টাল সামলাতে না পেরে ছিটকে বাইক থেকে রাস্তায় পড়ে গিয়েছেন ওই যুবক। আর একজন যুবক উল্টোদিকে মুখ করে বসে থাকার ফলে তিনিও বাইক নিয়ন্ত্রণে রাখতে পারেননি। ফলে রাস্তার পাশে একটি ঝোপে গিয়ে ধাক্কা মেরেছে বাইকটি এবং ওই যুবকও ছিটকে পড়ে গিয়েছেন।

Viral Video-তে দেখা গিয়েছে, ওই দুই যুবক এরকম বিপজ্জনক Bike Stunt করতে গিয়ে পড়ে যাওয়ার পর আশপাশ থেকে ছুটে এসেছেন সকলে। কপাল ভাল থাকায় বাইক থেকে ছিটকে পড়ে গেলেও ওই দুই যুবকের কারওরই বিশেষ চোট লাগেনি। বরং দেখা গিয়েছে ধুলো ঝেড়ে উঠে পড়ে বাইকের পিছনেই ছুটেছেন তাঁরা। বাইক ঠিক রয়েছে কিনা সেটাই দেখার চেষ্টা করছিলেন ওই যুবকরা। Instagram-এর ‘bhutni_ke_memes’ পেজ থেকে এই Video শেয়ার করা হয়েছিল। ইতিমধ্যেই এই ভিডিয়োর ভিউ ১০ হাজার পেরিয়েছে। তবে নেটিজ়েনদের কেউই এই Bike Stunt-এর সমর্থন করেননি। তরুণ প্রজন্ম কেন বারবার ঝুঁকি নিয়ে এ ধরনের বিপজ্জনক স্টান্ট করেন সেই ব্যাপারেও সতর্ক হতে বলেছেন নেটিজ়েনরা। অন্তত নিজেদের পরিবার পরিজনের কথা ভেবেই এমন বিপজ্জনক Bike Stunt কারওরই করা উচিত নয় বলেই জানিয়েছেন নেটিজ়েনদের একটা বড় অংশ।