Viral Video: গরমে বিয়ে করে নাজেহাল কনে, কী বলছেন তিনি? দেখুন ভাইরাল ভিডিয়োতে

Summer Weddings: নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে বলেছেন, সত্যিই যাঁদের বিয়ে গরমকালে হয়েছে তাঁরাই একমাত্র এই যন্ত্রণা বুঝবেন।

Viral Video: গরমে বিয়ে করে নাজেহাল কনে, কী বলছেন তিনি? দেখুন ভাইরাল ভিডিয়োতে
এই কনেই গরমে বিয়ে করতে গিয়ে নাজেহাল হয়ে গিয়েছেন।
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 9:33 AM

গরমকালের বিয়েবাড়ি মানে সত্যিই খুব কষ্টকর। বিশেষ করে সবচেয়ে বেশি কষ্ট হয় কনের। ভারী লেহেঙ্গা বা শাড়ি, সঙ্গে মানানসই ভারী গয়না, মেকআপ— সব মিলিয়ে এক হাঁসফাঁস অবস্থা। স্বস্তি নেই অতিথিদেরও। না সাজগোজ করে মজা, না খেয়ে সুখ। গরমে বিয়ে করা যে কতটা কষ্টকর এবার সেটাই হাড়ে হাড়ে টের পেয়েছেন এক কনে। সম্প্রতি Instagram-এ একটি Video Viral হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক কনে একদম হাঁপিয়ে গিয়েছে অত ভারী সাজগোজের দৌলতে। হেসে হেসেই তাঁকে বলতে শোনা গিয়েছে যে, এর থেকে তো শীতকালেই বিয়ে হলে ভাল হতো। এত গরমে সব মিলিয়ে হাঁপিয়ে গিয়েছেন তিনি। এই কনের Video ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও। কনের সঙ্গে সহমত পোষণ করেছেন নেটিজ়েনরা। একবাক্যে সকলেই স্বীকার করেছেন যে সত্যিই গরমকালে বিয়ে করা খুবই কষ্টকর।

গরমে বিয়ে করে নাজেহাল কনে, কী বলছেন তিনি? দেখুন ভাইরাল ভিডিয়োতে

ওই Video-তে দেখা গিয়েছে লাল লেহেঙ্গায় সেজেছেন কনে। চড়া মেকআপ আর ভারী গয়নাও পরেছেন। আর এত কিছুর চাপে গরমে হাঁস্ফাঁস করছেন তিনি। একটু ফাঁক পেতেই তাই আলাদা হয়ে এসে একটা জায়গায় বসেছেন তিনি। সেখানে বসেই ওই তরুণীকে একটু আক্ষেপ করেই বলতে শোনা গিয়েছে যে শীতকালে বিয়ে হলেই ভাল হতো। কারণ বড্ড গরম লাগছে তাঁর। তবে আক্ষেপ থাকলেই হেসে হেসেই কথা বলেছেন ওই কনে। আর সেই সুযোগে আবার তাঁর বন্ধুরাও একটু মজা করেছেন। যাঁরা ওই Video করছিলেন তাঁদের বলতে শোনা গিয়েছে, ‘কী বললি আবার বল আবার বল’…

Instagram পেজ witty_wedding থেকে এই Video Viral হয়েছে। নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে বলেছেন, সত্যিই যাঁদের বিয়ে গরমকালে হয়েছে তাঁরাই একমাত্র এই যন্ত্রণা বুঝবেন। তবে নেটিজ়েনদের অনেকে আবার এও বলেছেন যে খুব ঠাণ্ডায় বিয়ে করেও লাভ নেই। তখন আবার কনকনে ঠাণ্ডায় অন্যরকম কষ্ট পেতে হয়। অর্থাৎ আবহাওয়ার কোনওরকম চরম পরিস্থিতিতেই বিয়ের মতো অনুষ্ঠান না করাই ভাল। গরমে বিয়ে করলে কিন্তু এই কনের মতোই হাঁপিয়ে ঘেমেনেয়ে একসা হতে হবে। তবে অনেকেই অবশ্য তীব্র গরমেও বিয়ে করেন। সেক্ষেত্রে Air Conditioner সমেত বিয়েবাড়ি ভাড়া নিলে তবু একটু স্বস্তি পাওয়া সম্ভব।