রাজকীয় বিয়ের আসরে অতিথিদের জন্য মেনুতে মাত্র এক টুকরো মাংস! প্রবল সমালোচনা কনের

খাওয়াদাওয়ার খরচের দায়িত্ব নিয়েছিলেন কনে নিজে। আর সেখানে মর্জি মতো মেনু তৈরি করেছেন তিনি। আগত অতিথিদের অভ্যর্থনায় ছিল কেবলমাত্র এক টুকরো করে মাংস।

রাজকীয় বিয়ের আসরে অতিথিদের জন্য মেনুতে মাত্র এক টুকরো মাংস! প্রবল সমালোচনা কনের
বিলাসবহুল বিয়ের মেনুতে মাত্র এক টুকরো মাংস!
Sohini chakrabarty

|

Jun 02, 2021 | 10:31 AM

বিয়েবাড়ি মানেই জমিয়ে ভুরিভোজের আয়োজন থাকবেই। আগত অতিথিদেরও বেশিরভাগই নজর দেন খাওয়াদাওয়ার দিকে। তবে মেনুতে যতই বাহারি পদ থাকুক না কেন, এমন কিছু লোক প্রায় সব বিয়েবাড়িতেই বোধহয় আসেন, খুঁত বের করা যাঁদের স্বভাব। কিন্তু সম্প্রতি একটি বিলাসবহুল আয়োজনের বিয়েবাড়িতে এমন এক কাণ্ড ঘটেছে, যা শুনে হতবাক হয়ে গিয়েছেন সকলে।

ওই বিয়েবাড়ির অতিথি সংখ্যা ছিল ২০০। আর তাঁদের জন্য বরাদ্দ ছিল এক টুকরো করে মাংস! শুনে চমকে যাচ্ছেন। বাস্তবে ঠিক এমনটাই হয়েছে ওই বিয়েবাড়িতে। বিয়েবাড়িতে আগত অতিথিদের জন্য কেবলমাত্র এক টুকরো মাংসের আয়োজন করা হয়েছিল। তার সঙ্গে ছিল ‘ওপেন বার’ আর বিয়ের কেক। আর এমন ‘অদ্ভুত’ আয়োজনের পিছনে ছিলেন স্বয়ং বিয়ের কনে।

কিন্তু কেন?

শোনা গিয়েছে, বিয়েতে ‘গ্র্যান্ড সেলিব্রেশন’- এ মোটেই আপত্তি ছিল না কনের। খালি পকেট থেকে টাকা খসাতে প্রবল সমস্যা ছিল তাঁর। তাই সবকিছুই অন্যের ভরসায় করে নিতে চেয়েছিলেন তিনি। বেশিরভাগ করেওছেন ঠিক তাই-ই। জানা গিয়েছে, ওই কনে তাঁর তিনদিনের বিলাসবহুল ‘ব্যাচেলর’ পার্টির খরচ আদায় করতে চেয়েছিলেন হবু ননদের থেকে। শেষ পর্যন্ত সেটা দেন তরুণীর হবু শাশুড়ি। এখানেই শেষ নয়। বিয়ের অন্যান্য প্রায় সব খরচই দিয়েছিলেন বরের বাড়ির লোকেরা।

আরও পড়ুন- লেকের মাঝে স্পিডবোটের পিছনে জলহস্তীর তাড়া, কোনওমতে পালালেন পর্যটকরা, দেখুন ভিডিয়ো

খাওয়াদাওয়ার খরচের দায়িত্ব নিয়েছিলেন কনে নিজে। আর সেখানে মর্জি মতো মেনু তৈরি করেছেন তিনি। আগত অতিথিদের অভ্যর্থনায় ছিল কেবলমাত্র এক টুকরো করে মাংস। একথা জানতে পেরে শেষ পর্যন্ত বরের বাড়ির লোকই দায়িত্ব নিয়ে অতিথিদের খাওয়াদাওয়ার বন্দোবস্ত করেন। এই গোটা ঘটনা প্রকাশ্যে আসতেই ওই কনের উপর বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটাগরিকরা। নতুন বরকে এমন সাংঘাতিক বউয়ের থেকে সাবধান হওয়ার পরামর্শও দিয়েছেন তাঁরা। এই ঘটনা প্রকাশ হয়েছে Reddit-এ।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla