Optical Illusion: এই ছবিতে পাথরের খাঁজে লুকিয়ে ক্যামেরার দিকে হাত নেড়েছে এক মেয়ে, খুঁজে পেলেন কি?

Picture Puzzle: নেটিজ়েনদের অনেকেই বলছেন সম্প্রতি Optical Illusion বা Picture Puzzle- এর যত ছবি ভাইরাল হয়েছে তার মধ্যে এটাই সবচেয়ে কঠিন।

Optical Illusion: এই ছবিতে পাথরের খাঁজে লুকিয়ে ক্যামেরার দিকে হাত নেড়েছে এক মেয়ে, খুঁজে পেলেন কি?
এই ছবিতে পাথরের খাঁজে কোনও মেয়েকে খুঁজে পেলেন নাকি?
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 6:10 AM

Optical Illusion হোক বা Picture Puzzle— আজকাল এই ধরনের ছবিই সোশ্যাল মিডিয়ার প্রায় সব মাধ্যমে ট্রেন্ডিং থাকছে। তেমনই একটি ছবিতে ফের Viral হয়েছে। অনেক পাথরের খণ্ড দেখা গিয়েছে ওই ছবিতে। তার মধ্যেই কোথাও থেকে একটি মেয়ে নাকি হাত নেড়েছে ক্যামেরা দেখে। আর এই ছবিতে সেই মেয়েকেই খুঁজে বের করতে হবে। এটাই হল চ্যালেঞ্জ। নেট দুনিয়ায় এই ছবি ছড়িয়ে যাওয়ার পর থেকেই ওই মেয়েকে খুঁজে বের করার চেষ্টায় রয়েছেন সকলে। পাথরের খাঁজ থেকে ওই মেয়েকে খুঁজে বের করা কিন্তু মোটেই সহজ কাজ নয়। কিন্তু চেষ্টায় কোনও ত্রুটি রাখছেন না নেটিজ়েনরা। প্রথম দেখায় অবশ্য ওই মেয়েকে খুঁজে পাওয়া বেশ কষ্টকর। তবে ভালভাবে ঠাহর করলে খুঁজে পেলেও পেতে পারেন আপনি। তাই চ্যালেঞ্জ জিততে ময়দানে নেমেই পড়ুন।

জানা গিয়েছে, এই রুক্ষ পাথুরে গঠনের ছবি ২০১৬ সালে সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট Imgur-এ প্রকাশিত হয়েছিল। অনেকগুলো বড়  বড় পাথরের চাঁই এবং খণ্ড দেখা গিয়েছে এই ছবিতে। আর সেই পাথরের খণ্ডগুলোর মাঝেই কোথাও একটা লুকিয়ে রয়েছে একটি মেয়ে। সামনে ক্যামেরা দেখে হাত নেড়েছে ওই মেয়ে। আপনি কী খুঁজে পেলেন তাঁকে? এখনও পাননি? তাহলে চেষ্টা করতে থাকুন। কারণ চ্যালেঞ্জ কিন্তু জিততে হবে। না পারলেও সমস্যা নেই। আপনার জন্য সমাধান থাকবে শেষে। নেট দুনিয়ায় এই ছবি নিয়ে রীতিমতো চ্যালেঞ্জ চলছে। বন্ধুরা বন্ধুদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন পাথরের খাঁজ থেকে ওই মেয়েটিকে খুঁজে বের করার জন্য। 

নেটিজ়েনদের অনেকেই বলছেন সম্প্রতি Optical Illusion বা Picture Puzzle- এর যত ছবি ভাইরাল হয়েছে তার মধ্যে এটাই সবচেয়ে কঠিন। পাথরের খণ্ডগুলোর মধ্যে থেকে ওই মেয়েকে খুঁজে বের করতে বেশ নাস্তানাবুদ হয়েছেন নেটিজ়েনরা। অনেকে তো বহুবার খোঁজার পরেও সফল হননি। শেষ পর্যন্ত হাল ছেড়ে দিয়েছেন। অনেকে আবার বহু চেষ্টা করে শেষ পর্যন্ত খুঁজে পেয়েছেন ওই মেয়েটিকে। আপনি কি পারলেন? নাহলে দেখে নিন এই Optical Illusion বা Picture Puzzle- এর সমাধান। আসলে Optical Illusion বা Picture Puzzle- এর সবটুকুই হল নজরের খেলা। এমন সব ছবি আজকাল Viral হয় যা দেখে রীতিমতো চোখে ধাঁধাঁ লেগে যায়। খানিকক্ষণ তাকিয়ে থাকলে মনে হয় যেন দৃষ্টিভ্রম হচ্ছে। এই ছবির ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

Optical Illusion