Optical Illusion: ছোট্ট একটা বিড়াল লুকিয়ে আছে এই ছবিতে, দেখুন তো খুঁজে পান কি না

Optical Illusion: ছোট্ট একটা বিড়াল লুকিয়ে আছে এই ছবিতে, দেখুন তো খুঁজে পান কি না
ভাল করে ছবিটা একবার দেখুন...

Cat Hidden In This Viral Picture: এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি বিড়াল। আপনাকে সেই বিড়ালটিকে খুঁজে বের করতে হবে। ভাল করে ছবিটার দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকুন, কাকটিকে খুঁজে পাবেনই।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 14, 2022 | 8:09 PM

অপ্টিক্যাল ইলিউশনের (Optical Illusion) ছবিগুলো আজকাল খুবই জনপ্রিয় হচ্ছে। এক কথায় মাথা ঘুরিয়ে দিচ্ছে আমাদের। ঠিক যাকে বলে, ‘আঁখো কা হ্যায় ধোকা’! আপনি ভাবছেন এক, আর সেটা হচ্ছে আর এক। এমন ছবিগুলো আবার আপনার ব্যক্তিত্বের একটা বিশেষ দিক তুলে ধরছে। আবার কিছু অপ্টিক্যাল ইলিউশনের ছবিতে আপনার চোখের সামনেই কোনও একটা প্রাণী লুকিয়ে রয়েছে, কিন্তু আপনি সেটিকে দেখতে পাচ্ছেন না। তেমনই একটা ছবি ফের ভাইরাল (Viral) হল সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা গিয়েছে পথের ধারেই একটা ফাঁকা জায়গা, যেখানে বেশ কিছু টব রয়েছে। আর সেই টবের মাঝেই লুকিয়ে রয়েছে একটা বিড়াল। আপনাকে সেই বিড়ালটাকেই খুঁজে বের করতে হবে। পারবেন?

ছবিটা দেখলেন ভাল করে? একটা বিষয় এই ছবি থেকে পরিষ্কার যে, এটি বিদেশের ছবি। আর ছবিটা খুব সম্ভবত একটা বার থেকে তোলা হয়েছে। কারণ, আপনার চোখের সামনে জ্বলজ্বল করবে একটি দোকানের নেমপ্লেট, যেখানে একটি বারের নাম দেখা যাচ্ছে।

ছবিতে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে কিছু মানুষজন হেঁটে যাচ্ছেন। আর রাস্তার পাশেই রয়েছে একটি ফাঁকা জায়গা। অনেকটাই যেন পার্কের মতো সেটআপ। সেই ফাঁকা জায়গায় বসে আছেন অনেকেই বসে আছেন। আর সেখানে কিছু টব রয়েছে। টবের উপরে রয়েছে কিছু গাছ।

অনেকেই এই ছবিটার দিকে ঘণ্টার পর ঘণ্টা তাকিয়েও বিড়ালটিকে খুঁজে পাবেন না। কারণ, এমনই জায়গায় বিড়ালটি লুকিয়ে রয়েছে, যা দেখে ছোট্ট প্রাণীটিকে খুঁজে বের করা সত্যিই দুষ্কর। তবে বিড়ালটিকে খোঁজার জন্য আপনাকে দিগ্বিদিক তাকানোর প্রয়োজন হবে না। কারণ, যে টবগুলি আপনি দেখছেন সেই সব টবের মাঝেই লুকিয়ে রয়েছে বিড়ালটা।

ডান দিক থেকে যদি দেখেন, তাহলে এক্কেবারে চার নম্বর টবের নীচে ছোট্ট বিড়ালটিকে দেখতে পাবেন। পেলেন? আমাদের ক্লু কাজে এল? আর যদি এখনও দেখতে না পান, তাহলে উপরের ছবিটি একবার দেখে নিন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA