Viral Video: খরগোশকে লাথি মেরে ঘুমের ভান চতুর বিড়ালের, ধন্যি মেয়ে সিনেমার সেই বিখ্যাত দৃশ্য মনে পড়ল নেটাগরিকদের

Cat Kicks Rabbit And Pretends To Sleep: ধন্যি মেয়ে সিনেমাটার কথা মনে আছে? ঘুমের ঘোরে সাবিত্রী চট্টোপাধ্যায়কে লাথি মেরে দিয়েছিলেন উত্তম কুমার। এবার একটা বিড়ালকে দেখা গেল একটি খরগোশকে লাথি মারতে। আর তা সজ্ঞানেই। তারপর সে আবার ঘুমিয়ে পড়ার অভিনয়ও করল।

Viral Video: খরগোশকে লাথি মেরে ঘুমের ভান চতুর বিড়ালের, ধন্যি মেয়ে সিনেমার সেই বিখ্যাত দৃশ্য মনে পড়ল নেটাগরিকদের
খরগোশ ও বিড়ালের কিউট কম্বিনেশন। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2022 | 12:03 PM

ধন্যি মেয়ে সিনেমাটা নিশ্চয়ই দেখেছেন? আর সেই বিখ্যাত দৃশ্যটার কথাও নিশ্চয়ই বাংলার দর্শকরে মনের মণিকোঠায় গাঁথা। ঘুমাচ্ছেন উত্তম কুমার ও সাবিত্রী চট্টোপাধ্যায়। হঠাৎই ঘুমের ঘোরে বগার ফুটবল খেলার স্বপ্ন দেখতে দেখতে স্ত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়কেই লাথি মেরে বসেন মহানায়ক। ব্যস, কে দেখে তারপর! সেরকমই এক কাণ্ড ঘটে গেল। তবে এ কাণ্ডের মুখ্যভূমিকায় দুই নিরীহ প্রাণী – এক বিড়াল ও এক খরগোশ। কেউই ঘুমায়নি। কিন্তু হঠাৎই ওই খরগোশটিকে (Rabbit) লাথি মেরে আবার ঘুমের ভান করে বিড়ালটি (Cat)। সেয়ানা ওই বিড়ালের অভিনয়ই নেটদুনিয়ার লোকজনের মন জিতে নিয়েছে। ভয়ানক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (Viral Video)।

View this post on Instagram

A post shared by てんちゃん (@tenten2_10_10)

এই রিলস ভিডিয়োটি পোস্ট করেছেন জাপানের এক ইনস্টা ব্যবহারকারী, যার পেজের নাম ‘tenten2_10_10’। ওই ইউজারের প্রোফাইলে রয়েছে প্রায় 50 হাজারের কাছাকাছি ফলোয়ার। তবে এই ভিডিয়ো যেন যাবতীয় রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে। রিলটি 13.3 মিলিয়নেরও বেশি ভিউ এবং 714k লাইক সহ ভাইরাল হয়েছে। ভিডিয়োতে যে দুই চরিত্র দেখা গিয়েছে, তাদের একজন সাদা রঙের বিড়াল, অপরজন বাদামি বর্ণের খরগোশ। বিড়ালটি শুয়ে আছে মেঝেতেই একটি বিছানায়। আর খরগোশটি শুয়ে আছে খাটে।

খরগোশটি ছিল তন্দ্রাচ্ছন্ন অবস্থায়। একটু অন্যমনস্ক ভাবে সে যখন পাশ ফিরে শুয়ে ছিল, ঠিক তখনই আচম্বিতে ওই খরগোশটাকে লাথি মারে বিড়ালটি। আর সেই লাথি আসার পরই খাট থেকে একপ্রকার লাফিয়ে উঠে পড়ে খরগোশটি। বিড়ালটি তখন ঘুমের ভান করে। কিন্তু সেই খরগোশটিকে খুবই বিরক্ত দেখায়। কারণ, হাজার হোক তার ঘুম ভেঙে গিয়েছে।