Viral Video: রাষ্ট্রপতি বক্তৃতা দেওয়ার সময় তাঁর পাশে ঘুরছে সুপারম্যান! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজেনদের

Chile's Boric approached by 'superman' child during constitution speech: চিলির রাষ্ট্রপতি বক্তৃতা দেওয়ার সময় তাঁর আশেপাশে সাইকেল নিয়ে ঘুরছে সুপারম্যান।

Viral Video: রাষ্ট্রপতি বক্তৃতা দেওয়ার সময় তাঁর পাশে ঘুরছে সুপারম্যান! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজেনদের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 4:03 PM

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন নানা ধরনের ভিডিয়ো ভাইরাল হয়। তার মধ্যে কিছু ভিডিয়ো মজার থাকে, আবার কিছু ভিডিয়ো মনকে ছুঁয়ে যায়। কিন্তু এবার যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে আপনার মিশ্র প্রতিক্রিয়া হতে পারে। সাধারণ দেশের রাষ্ট্রপতি কোনও ভাষণ দেন, তখন সবাই চুপ করে থাকে এবং একটি থমথমে পরিবেশের সৃষ্টি হয়। কিন্তু এই ভাইরাল ভিডিয়ো পাল্টে দিয়েছে সব সংজ্ঞা। সম্প্রতি এক ভিডিয়োতে দেখা গিয়েছে চিলির রাষ্ট্রপতি গ্যাব্রিয়েল বোরিকের বক্তৃতা দেওয়ার সময় তাঁর আশেপাশে সাইকেল নিয়ে ঘুরছে সুপারম্যান। শুনে অবাক হচ্ছেন? তাহলে দেখে নিন এই ভিডিয়ো…

ভিডিয়োতে দেখা যাচ্ছে, চিলির রাষ্ট্রপতি গ্যাব্রিয়েল বোরিকের বক্তৃতা দিচ্ছিলেন। স্থানীয় আউটলেট ২৪ হোরাস অনুসারে রাষ্ট্রপতি সাংবিধানিক গণভোটের জন্য তার ভোট দেওয়ার পর বক্তৃতা দিচ্ছিলেন। সেই সময় সুপারম্যানের পোশাক পরা এক বাচ্চা ছেলেকে দেখা যায় রাষ্ট্রপতি গ্যাব্রিয়েল বোরিকের চারপাশে। ছোট্ট সাইকেলে চেপে ঘুরছে ছোট্ট ‘সুপারম্যান’। এই ভিডিয়ো নজর কেড়েছে সারা বিশ্বের।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই ভিডিয়ো গত সপ্তাহে ক্যামেরাবন্দী করা হয়। ওই ভিডিয়োতে চিলির রাষ্ট্রপতি গ্যাব্রিয়েল বোরিক একটি নতুন সংবিধানকে সমর্থন করে ভোট দেওয়ার জন্য চিলিবাসীদের আহ্বান জানাচ্ছিলেন। যদিও সেটা শেষ পর্যন্ত সংখ্যাগরিষ্ঠ দ্বারা প্রত্যাখ্যান করা হয় বলে জানা গিয়েছে। বক্তৃতা দেওয়ার সময় দেখা যায়, একটা ছোট্ট বাচ্চা ছেলে ‘সুপারম্যান’-এর পোশাক পরে সাইকেল চালাচ্ছে গ্যাব্রিয়েলের চারপাশে।

ভিডিয়ো সারা বিশ্বের জনপ্রিয়তা লাভ করেছে। ভিডিয়োটি টুইটারে ১.৩৩ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। পাশাপাশি প্রচুর মানুষ এই ভিডিয়োটি শেয়ার করেছেন।

প্রায় ৭.৯ মিলিয়ন চিলির নাগরিকরা রবিবার নতুন সংবিধানের বিরুদ্ধে ভোট দিয়েছেন। তার মধ্যে ৪.৯ মিলিয়ন মানুষ পক্ষে ভোট দিয়েছেন। যদিও এটি দেশটির ৩৬ বছর বয়সী রাষ্ট্রপতির কাছে একটা ধাক্কা। কারণ তিনি এটি গ্রহণের জন্য নাগরিকদের কাছে সমর্থন চেয়েছিলেন।