বোতল থেকে জল খাচ্ছে কেউটে! দেখুন ভাইরাল ভিডিয়ো

আইএফএস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিয়ো শেয়ার করেছেন টুইটারে।

বোতল থেকে জল খাচ্ছে কেউটে! দেখুন ভাইরাল ভিডিয়ো
ভিডিয়ো দেখে অনুমান করা যাচ্ছে, সাপটিও প্রচণ্ড তৃষ্ণার্ত ছিল।
Follow Us:
| Updated on: Feb 17, 2021 | 11:57 AM

জলের আর এক নাম জীবন। এই প্রবাদ যে বাস্তব জীবনে ধ্রুব সত্য, সেকথা আবারও প্রমাণ হল নেট দুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে।

বোতল থেকে কেউটে সাপকে জল খাওয়াচ্ছেন এক ব্যক্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। আর তা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। টুইটারে পুরনো ভিডিয়ো ভাইরাল হওয়া এখন ট্রেন্ড। সেই ট্রেন্ড অনুযায়ী বছর তিনেক আগের এই ভিডিয়ো ফের ভাইরাল হয়েছে। আইএফএস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিয়ো শেয়ার করেছেন টুইটারে।

ভিডিয়ো শেয়ার করে, আইএফএস অফিসার সুশান্ত লিখেছেন, “ভালবাসা এবং জল, বেঁচে থাকার জন্য জীবনে এই দুটো জিনিস খুবই প্রয়োজন।” জানা গিয়েছে, যে ব্যক্তিকে ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি একজন বনবিভাগের কর্মী। ভিডিয়োতে দেখা গিয়েছে, সাপের সামনে উবু হয়ে বসেছেন ওই ব্যক্তি। হাতে জলভর্তি প্লাস্টিকের বোতল। সেখানে থেকেই কেউটে সাপটিকে জল খাওয়াচ্ছেন ওই ব্যক্তি।

ভিডিয়ো দেখে অনুমান করা যাচ্ছে, সাপটিও প্রচণ্ড তৃষ্ণার্ত ছিল। জল পেয়েই তাই চোঁ চোঁ করে জল খেতে দেখা গিয়েছে সাপটিকে। এর মধ্যেই অন্তত ৯ হাজার লোক এই ভিডিয়ো দেখেছেন। ওই ব্যক্তিকে সাধুবাদ জানিয়েছেন প্রায় সকলেই। কেউ লিখেছেন, “সত্যিই ভাল কাজ করেছেন এই ব্যক্তি। ওনাকে কুর্নিশ।”

এমন একটি ভিডিয়ো ২০১৭ সালেও ভাইরাল হয়েছিল। তৃষ্ণার্ত এক কিং কোবরা খুঁজে পাওয়া গিয়েছিল কর্নাটকের কাইগা গ্রামে। সেখানে এক বন্যপ্রাণী সংরক্ষণকারী এই সাপটিকে উদ্ধার করেছিলেন। তারপর সাপটিকে জলও খাইয়েছিলেন।