Viral Video: স্কুলপড়ুয়ার ব্যাগ থেকে উঁকি মারছে কেউটে সাপ, ভাইরাল ভিডিয়ো ঘিরে বিরাট চাঞ্চল্য

Cobra Hidden Inside School Bag: মধ্যপ্রদেশের সাজাপুরের বাদোনি স্কুলের দশম শ্রেণির পড়ুয়া উমা রাজাকের ব্যাগের ভিতরে ঢুকে পড়েছিল সাপটি। আর সেই সাপ কিন্তু ছোটখাটো বা বিষহীন কোনও সাপ নয়। আস্ত একটা কোবরা ঢুকে পড়েছিল পড়ুয়া উমার স্কুলব্যাগে।

Viral Video: স্কুলপড়ুয়ার ব্যাগ থেকে উঁকি মারছে কেউটে সাপ, ভাইরাল ভিডিয়ো ঘিরে বিরাট চাঞ্চল্য
ভয়ঙ্কর কাণ্ড।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 26, 2022 | 11:13 PM

Madhya Pradesh: সাপের থেকে ভয়ঙ্কর প্রাণী এই পৃথিবীতে আর কেই বা আছে! আর তাই সামনে হোক বা টিভির পর্দায়, সাপ দেখলেই আম আদমি কয়েক ক্রোশ দূরে চলে যান। যদিও এই পৃথিবীতে এত ভিন্ন প্রজাতির সাপ রয়েছে, সাপেদের সেই বিভিন্নতা দেখারও কৌতূহল থাকে মানুষের মধ্যে। তবে এবার যা হল, সম্ভবত এমন ঘটনা আগে কখনও শুনিনি আমরা। বাথরুম থেকে বেডরুমে সাপ লুকিয়ে থাকার কথা শুনেছি আমরা। কিন্তু সাপ যে কখনও স্কুল পড়ুয়া বাচ্চা মেসের ব্যাগের মধ্যে ঘাপটি মেরে লুকিয়ে থাকতে পারে, জানা ছিল না। তেমনটাই হল এবার। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরালও হয়েছে।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাজাপুরের বাদোনি স্কুলে। সেই স্কুলেরই দশম শ্রেণির পড়ুয়া উমা রাজাকের ব্যাগের ভিতরে ঢুকে পড়েছিল সাপটি। আর সেই সাপ কিন্তু ছোটখাটো বা বিষহীন কোনও সাপ নয়। আস্ত একটা কোবরা ঢুকে পড়েছিল পড়ুয়া উমার স্কুলব্যাগে।

ব্যাগের ভিতরে যে একটি সাপ রয়েছ, তার টের পেয়েই শিক্ষিকার কাছে যায় ছোট্ট উমা। তারপর স্কুলর শিক্ষিকা ও অন্যান্য কর্মীদের তৎপরতায় উমার ব্যাগে সাপটির সন্ধান চালানো হয়। ব্যাগ খুলতেই সাপটি বেরিয়েও আসে। স্কুলপড়ুয়া ও পাশাপাশি এলাকার বহু মানুষ সেখানে জড়োও হয়। তার মধ্যেই সাপটি বেরিয়ে যায় উমার ব্যাগ থেকে।

এই খবরটিও পড়ুন

সৌভাগ্যক্রমেই উমা ও তার শিক্ষিকা নিরাপদেই সাপটিকে ব্যাগ থেকে বের করতে সক্ষম হন। কাউকে আক্রমণ না করেই পালিয়ে যায় সাপটি। এ প্রসঙ্গে জেনে রাখা ভাল যে, একটি কোবরার বিষ মাত্র একটি কামড়ে 20 জনকে হত্যা করতে যথেষ্ট শক্তিশালী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla