Optical Illusion: খরগোশ দেখছেন নাকি অন্য কিছু? সেই দৃষ্টিভঙ্গিই বলে দেবে আপনার একবগ্গা বা লাজুকে ভাব…

Optical Illusion: খরগোশ দেখছেন নাকি অন্য কিছু? সেই দৃষ্টিভঙ্গিই বলে দেবে আপনার একবগ্গা বা লাজুকে ভাব...
কাক নাকি খরগোশ, কী দেখছেন?

Crow Or Rabbit: কী দেখছেন এই ছবিতে? একটি কাক নাকি অন্য কিছু? যাই দেখুন না কেন, এই ছবিই বলে দেবে আপনি একবগ্গা নাকি লাজুকে স্বভাবের।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 12, 2022 | 6:37 PM

অপ্টিক্যাল ইলিউশনের (Optical Illusion) ছবিগুলি আজকাল সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হচ্ছে। এই ধরনের ছবিগুলি যে আপনার ক্ষুরধার বুদ্ধিমত্তার প্রকাশ করে এমনটা নয়। সেই সঙ্গেই আবার আপনার ব্যক্তিত্বের যদি কোনও লুক্কায়িত দিক থাকে, সেটাও তুলে ধরে। সেই কারণেই যত অপ্টিক্যাল ইলিউশনের ছবি আপনি দেখছেন, সেগুলি আপনার ভাল করে খুঁটিয়ে লক্ষ্য করা উচিৎ। এই ধরনের ছবি সম্পর্কে তাড়াহুড়ো না করে সঠিক ভাবে বিশ্লেষণ করা দরকার। তার জন্য যতটা বেশি সময় নেওয়া প্রয়োজন, ততটাই নিন। তেমনই একটি অপ্টিক্যাল ইলিউশনের ছবি ব্যাপক ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিটি আপনার চরিত্রের একটা গুরুত্বপূর্ণ দিক তুলে ধরতে পারে।

ব্রাইট সাইডের ইউটিউব চ্যানেল থেকে এমনই একটা ছবি শেয়ার করা হয়েছে, যা বলে দেবে আপনি দুনিয়াটা কীভাবে দেখেন। ছবিটার দিকে আপনি যদি একবার তাকান, তাহলে দেখতে পাবেন একটি কাক এবং একটি খরগোশ। কিন্তু তার বাইরেও সেই ছবিটা আপনাকে আর একটা অন্য দুনিয়ার সন্ধান দিতে পারে। বলে দিতে পারে, চরিত্রের দিক থেকে আপনি একবগ্গা নাকি একটা লাজুকে ভাবও রয়েছে আপনার মধ্যে।

যদি কাক দেখেন, তাহলে আপনি খুবই একবগ্গা স্বভাবের

ব্রাইট সাইড বরাবরই দুর্ধর্ষ কিছু ভিডিয়ো এবং অপ্টিক্যাল ইলিউশনের ছবির জন্য জনপ্রিয়। এই ছবিটাও শেয়ার করেছে সেই ব্রাইট সাইডই। অনেকেই এই ছবিটায় প্রথমে ব্ল্যাক ফিগারের একটি কাক দেখতে পারেন। অনেকে আবার এ-ও বলেছেন যে, ছবিতে তাঁরা খরগোশ দেখতে পেয়েছেন। এখন ব্রাইট সাইড বলছে, এই ছবিতে আপনি যদি কাক দেখতে পান, তাহলে আপনি খুবই জেদি বা একবগ্গা। একবার আপনি একটি সিদ্ধান্ত নেওয়ার পরে যদি মনে করেন যে, একটি নির্দিষ্ট পরিস্থিতিতে তা সঠিক, তাহলে আপনার অবস্থান পরিবর্তন করা অসম্ভব।

যদি কাক দেখেন, তাহলে আপনি একটু লাজুকে স্বভাবের

অন্য দিকে আবার এই ছবিতে আপনি যদি একটি খরগোশ দেখেন, তাহলে বুঝতে হবে আপনি খুবই সুইট এবং লাজুকে স্বভাবের। আপনার ব্যক্তিত্ব চতুর্দিকেই সমাদৃত, প্রত্যেকের কাছে আপনি একজন ভালবাসার পাত্র। এই ধরনের লোকেরা যখন তাঁদের মতামত প্রকাশ করে, সেগুলি খুবই গুরুত্বের সঙ্গে গৃহীত হয়। কারণ, এমন স্বভাবের মানুষজনের মতামতগুলি একটি পরিস্থিতি বা বিষয় ভাল ভাবে বোঝার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এই খবরটিও পড়ুন

ব্রাইট সাইড তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়োর মাধ্যমে ছবিটি তুলে ধরেছে। আর সেখানে কমেন্ট সেকশনটি নানাবিধ মন্তব্যে ভরে গিয়েছে। অনেকেই জানিয়েছেন যে, তাঁদের স্বভাব সম্পর্কে এই ধারণাগুলি মিলে গিয়েছে। কেউ আবার এমনও মন্তব্য করেছেন যে, তাঁরা খরগোশ এবং কাক দুইই দেখতে পেয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA