দুধ খেতে হাজার বায়না, একরত্তি মেয়ের জন্য ‘বিয়ার বং’ বানালেন বাবা, ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা

মেয়েকে বেশি পরিমাণে দুধ খাওয়ানোর জন্য এক অভিনব কায়দা বের করলেন তার বাবা।

দুধ খেতে হাজার বায়না, একরত্তি মেয়ের জন্য 'বিয়ার বং' বানালেন বাবা, ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা
বাবার কাণ্ড দেখে অবাক ছোট্ট মেয়েও।
Follow Us:
| Updated on: Mar 04, 2021 | 1:41 PM

সন্তান মানুষ করা কী আর চাট্টিখানি কথা! বাচ্চার খাওয়াদাওয়া থেকে শুরু করে সমস্ত খুঁটিনাটির দিকে নজর রাখতে হয় মা-বাবাকে। তার মধ্যে যেসব খাওয়ার সময় বায়না করে কিংবা কোনও কারণে বাচ্চার ওজন কমে যায়, সেইসব বাচ্চাদের বাবা-মায়ের অবস্থা হয় শোচনীয়। কীভাবে সন্তানকে ঠিকমতো পুষ্টি যোগাবেন, সময়ে খাওয়াবেন, তাই ভেবেই মা-বাবার অবস্থা ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’।

আরও পড়ুন- স্কাইডাইভিংয়ের সময়ে বিয়ের প্রস্তাব! প্রেমিকের অভিনব কায়দা দেখে মুগ্ধ প্রেমিকা

এমনই এক একরত্তির হদিশ পাওয়া গিয়েছে। ছোট্ট মেয়ের ওজন কমে যাওয়ায় মহা চিন্তায় পড়েছেন বাবা-মা। এদিকে দুধ দেখলেই চিলচিৎকার জুড়ে দেয় ওই একরত্তি। মেয়ের সে কী তেজ! কিছুতেই দুধ খাবে না সে। এদিকে দুধ না খেলে পুষ্টি হবে না। অতএব মেয়েকে বেশি পরিমাণে দুধ খাওয়ানোর জন্য এক অভিনব কায়দা বের করলেন তার বাবা। প্রবাদে বলে কন্যাসন্তান নাকি সবসময়েই বাবাদের কাছে অত্যন্ত স্নেহের। আর সেটা যে বাস্তবে ভীষণরকম সত্যি তা প্রমাণ করে দিয়েছেন রুডি উইলিংহাম।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন পেশায় প্রযোজক রুডি। সেখানেই দেখা গিয়েছে, মেয়েকে দুধ খাওয়ানোর জন্য এক অদ্ভুত ‘টেকনিক’ বের করেছেন তিনি। জোগাড় করেছেন বড় একটা ফানেল। তার তলায় লাগিয়ে দিয়েছেন লম্বা পাইপ। আর সেই পাইপের শেষে রয়েছে একটা ফিডিং নিপল বা চুষিকাঠি। প্লাস্টিকের পাইপের গায়ে আবার লাগানো রয়েছে একটি কল। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটা পাত্র দুধ ভরে নিলেন রুডি। তারপর সেটা ঢেলে দিলেন ফানেলে। আর ফানেলের শেষ প্রান্তে থাকা চুষিকাঠি গুঁজে দেওয়া হয়েছে একরত্তির মুখে। দুধের ফ্লো যাতে ঠিক থাকে সেই জন্যই পাইপের গায়ে লাগানো হয়েছে একটা ট্যাপ বা কল।

মেয়ের জন্য যখন এই আজব যন্ত্র বানাচ্ছেন রুডি, তখন দেখা গিয়েছে বাবার কর্মকাণ্ডের দিকে হাঁ করে তাকিয়ে রয়েছে ওই খুদে। রুডি এমন অভিনব যন্ত্রের নাম দিয়েছেন ‘বিয়ার বং’। একঝলক দেখলে মনে হবে বোধহয় এটা হুঁকা খাওয়ার মেশিন। কেউ বা ভাবতে পারেন টাওয়ার বিয়ার খাওয়ার নয়া কৌশল। ভিডিয়ো শেয়ার করে ইনস্টা পোস্টের ক্যাপশনে রুডি লিখেছেন, “কলেজে পড়তে আমার কাজে লেগেছিল। এখন নিশ্চয় ওর (পড়ুন মেয়ের) কাজে লাগবে। তাই না?”

এই ভিডিয়ো দেখার পর থেকেই হেসে গড়াচ্ছেন নেটাগরিকরা। লাইক-কমেন্টের বন্যা বইছে রুডির পোস্টে। মজাদার কমেন্ট করেছেন অসংখ্য নেটিজ়েন।