Viral Video: আকণ্ঠ মদ্যপান করে বিবাহবাসরে হাজির বর, মালা পরালেন কনের বোনের গলায়, তারপর…

Viral Video: আকণ্ঠ মদ্যপান করে বিবাহবাসরে হাজির বর, মালা পরালেন কনের বোনের গলায়, তারপর...
কী কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Drunk Groom Gets Slapped: কনে ভেবে ভুল করে তাঁর বোনের গলায় মালা পরিয়ে দিলেন বর। তার কারণ তিনি আকণ্ঠ মদ্যপান করে বিয়ে করতে এসেছিলেন। তারপর কী হল, এই ভিডিয়োটা না দেখলে বুঝতে পারবেন না।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 24, 2022 | 5:43 PM

বিয়েবাড়ি মানেই যে সব সময় ভাল কিছু ঘটবে এমনটা নয়। হ্যাঁ, তবে ভাল হোক বা খারাপ কিছু – মজা হবেই। কখনও নাচ, কখনও বরের জুতো লুকিয়ে, নানাবিধ মজাদার কাণ্ড কারখানা ঘটতেই থাকে। আনন্দ, দুঃখ, খারাপ, ভাল – একটা বিয়েতে যাই হোক না কেন, তা এক মহিলার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ একটা দিন। আর সেই বিশেষ দিনেই এক মহিলার জীবনে ঘটে গেল অদ্ভুত এক ঘটনা। মদ্যপ অবস্থায় বিয়ে করতে এলেন বর (Drunk Groom)। ভুল করে বউ ভেবে কনের বোনের (Bride’s Sister) গলায় মালা পরিয়ে দিলেন। ঘটনার একটি ভিডিয়ো নেটপাড়ার তীব্র ভাইরাল (Viral Video) হয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, মঞ্চের উপরে যেখানে মালাবদল অনুষ্ঠানটির আয়োজন করা হচ্ছে, সেখানে দাঁড়াতেই পারছেন না বর। এতটাই মদ্যপান করেছেন তিনি যে, তাঁকে ধরে থাকার জন্যও আসরে নামতে হয়েছে এক ব্যক্তিকে। কনে ঠিক ভাবেই বরের গলায় মালা পরিয়ে দেন। কিন্তু যখন বরের সময় আসে, তিনি ভুল করে কনের বোনের গলায় মালা পরান, যা দেখে কনে কাঁদতে শুরু করে দেন।

কনে কাঁদতে শুরু করে দেন ঠিকই। কিন্তু কনের বোন একবারে তেলেবেগুনে জ্বলে ওঠেন। বরের গালে রীতিমতো থাপ্পড় কষাতে থাকেন তিনি। গত 21 জুন ট্যুইটারে ভিক্কি নামের এক ব্যক্তি ভিডিয়োটি শেয়ার করেছেন। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন, কমেন্টও করেছেন অনেকে। সবথেকে মজাদার মন্তব্য করে একজন ট্যুইটার ব্যবহারকারী লিখছেন, “ওই পাত্রের মনে হয় কোনও পাত্রীর প্রয়োজন নেই।”

এই খবরটিও পড়ুন

ট্যুইটারের কমেন্ট থেকে জানা গিয়েছে, এই ভিডিয়োটি বিহারের। তবে ভিডিয়োটির সত্যতা সম্পর্কে যাচাই করে দেখেনি টিভি 9 বাংলা। কারণ, ইদানিংকালে আমরা এমন অনেক ভিডিয়ো দেখে থাকি, যেগুলি ইচ্ছাকৃত ভাবেই তৈরি করা হয়। আর তা কেবল মাত্র মানুষকে এন্টারটেইন করার জন্য।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA