Viral Video: চেরি ব্লসম আবৃত পুকুরে সাঁতার কাটছে হাঁস, মনোমুগ্ধকর ভিডিয়োটা না দেখলে বিরাট মিস!

একটি হাঁসকে একটি পুকুরের মধ্য দিয়ে শান্ত ভাবে সাঁতার কাটতে দেখায়, যা চেরি ব্লসম ফুলের সুন্দর পাপড়ি দিয়ে আবৃত। এটি জাপানি চেরি বা সাকুরা নামেও পরিচিত। হাঁস নিজের জন্য একটি পথ তৈরি করার সময় মাঝখান থেকে ফুলগুলিকে অতিক্রম করায় দৃশ্যটি সত্যিই যেন মনোমুগ্ধকর।

Viral Video: চেরি ব্লসম আবৃত পুকুরে সাঁতার কাটছে হাঁস, মনোমুগ্ধকর ভিডিয়োটা না দেখলে বিরাট মিস!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 8:45 PM

শুক্রবার। চাপমুক্ত হওয়ার পালা এখন। ব্যস্ততম একটা সপ্তাহ পেরিয়ে এবার একটি জিরিয়ে নেওয়ার সময়। আর একটা হাঁসের ভিডিয়োও এই সময় খুব ভাইরাল হয়েছে। সারা সপ্তাহ কাজ করার পর শান্তভাবে কীরকম আরামের দিকে ধীরে ধীরে এগিয়ে যেতে হয়, এই ভিডিয়ো তা দেখিয়েছে। ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ‘Yoda4ever’ নামক একটি পেজ থেকে। এই পেজ থেকে নানা সময়ে নানাবিধ পশুদের আকর্ষণীয় ভিডিয়ো শেয়ার করা হয়।

ক্লিপটি এক মিলিয়নেরও বেশি ভিউ-সহ ভাইরাল হয়েছে। একটি হাঁসকে একটি পুকুরের মধ্য দিয়ে শান্ত ভাবে সাঁতার কাটতে দেখায়, যা চেরি ব্লসম ফুলের সুন্দর পাপড়ি দিয়ে আবৃত। এটি জাপানি চেরি বা সাকুরা নামেও পরিচিত। হাঁস নিজের জন্য একটি পথ তৈরি করার সময় মাঝখান থেকে ফুলগুলিকে অতিক্রম করায় দৃশ্যটি সত্যিই যেন মনোমুগ্ধকর।

নেটিজেনরা ভিডিয়োটিকে অস্বাভাবিক ভাবে প্রশান্তিদায়ক বলে মনে করেছে এবং বলেছে যে তাঁরা সেই হাঁসের মতো স্বস্তি পেতে চায়। “এটি খুব সুন্দর এবং জাদুকরির মতো মনে হল,” একজন টুইট ব্যবহারকারী মন্তব্য করেছেন। “শ্বাসরুদ্ধকর,” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন। “ঠিক যেন একটা সরলরেখা তৈরি হল,” একজন ব্যবহারকারী উল্লেখ করেছেন।